বরিশালে অস্ত্র, ইয়াবা, গাঁজাসহ সন্ত্রাসী মনির গ্রেফতার

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৩ ২০২০, ০৫:৩৫
  • 42 বার পঠিত
বরিশালে অস্ত্র, ইয়াবা, গাঁজাসহ সন্ত্রাসী মনির গ্রেফতার

দেশীয় অস্ত্র, ইয়াবা ও গাঁজাসহ সন্ত্রাসী মনির হোসেনকে গ্রেফতার করেছে বরিশাল র‌্যাব-৮ এর সদস্যরা। এ ঘটনায় র‌্যাব বাদি হয়ে আগৈলঝাড়া থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছেন।
বৃহস্পতিবার দুপুরে থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম ছরোয়ার র‌্যাবের দায়ের করা মামলার উদ্বৃতি দিয়ে বলেন, বুধবার মধ্যরাতে র‌্যাবের টহল দল রতœপুর বাজারে ডিউটিকালীন অবস্থায় স্থানীয় দলিল উদ্দিন হাওলাদারের ঘরে অস্ত্র ও মাদকসহ এক ব্যবসায়ির অবস্থানের খবর পান। পরে র‌্যাব সদস্যরা ওই বাড়ি ঘেরাও করে অস্ত্র ও মাদক ব্যবসায়ী ছয়গ্রামের মৃত জব্বার হাওলাদারের পুত্র মনির হোসেনকে (৩৬) আটক করে। মনিরের স্বীকারোক্তি অনুযায়ী তার (মনির) শ্বশুর দলিল উদ্দিনের ঘর থেকে একটি চাইনিজ কুড়াল, একটি ছোড়া, ২০পিচ ইয়াবা ট্যাবলেট ও ৩৫ গ্রাম গাঁজা উদ্ধার করেন।
এজাহারের বরাত দিয়ে ওসি আরও বলেন, র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটক মনির জানিয়েছে সে বিভিন্ন এলাকা থেকে মাদক এনে এলাকায় পাইকারী ও খুচরা বিক্রি করতো। উদ্ধারকৃত অস্ত্র ও মাদকসহ আটক মনিরকে বৃহস্পতিবার সকালে থানায় হস্তান্তর করে র‌্যাবের ডিএডি মোঃ আব্দুুল্লাহ বাদি হয়ে মাদক ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃত মনির হোসেনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঝালকাঠি জেলা আইনজীবী সমিতির নির্বাচন ২৮ জানুমুলাদী পৌরসভা নির্বাচনে টানা তৃতীয়বারের মত আবানারীপাড়ায় সংবাদ সম্মেলনে দাবি ইউপি চেয়ারপটুয়াখালীতে স্ত্রীর মৃত্যুর খবর শুনে কলেজ শিবিসিসিতে জন্ম ও মৃত্যু নিবন্ধন অনলাইন কার্যকআমরা গনতন্ত্র ও ভোট প্রদানের অধিকার চাই ঃ সরোশান্তি স্থাপন করা মসজিদ স্থাপনের সমান: পুলিশ বরিশালে আসছে সর্বনিম্ন ৮ লাখ ৬৬ হাজার টিকাদশমিনায় ঘুষ দিতে গিয়ে ২ আওয়ামী লীগ নেতা শ্রীঘপটুয়াখালীতে বিষপান করে কিশোর-কিশোরীর আত্মহকরোনা পরিস্থিতির চরম অবনতি/একদিনে মৃত্যুর নতদেশে করোনায় আরও ১৬ মৃত্যুবিয়ের প্রলোভনে কুয়াকাটায় এনে প্রেমিকাকে ধর্সাংবাদিক মিজানুর রহমান আর নেইবাউফলে বাইকের ধাক্কায় গৃহবধূ নিহত
%d bloggers like this: