কলাপাড়ায় পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক ইয়াবা সহ আটক

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৩ ২০২০, ০৫:৩৩
  • 784 বার পঠিত
কলাপাড়ায় পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক ইয়াবা সহ আটক
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া(পটুয়াখারী)প্রতিনিধি,০৩ডিসেম্বের।। পটুয়াখালীর কলাপাড়ায় পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক মো.জুয়েল খান (২৪) কে ১৩ পিস ইয়াবা সহ আটক করেছে পুলিশ। মহিপুর থানা পুলিশ বুধবার রাতে কুয়াকাটা সড়কের হাজীপুর শেখ জামাল সেতুর টোল সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করে। সে কলাপাড়া পৌর শহরের নাচনাপাড়া এলাকার বাসিন্দা। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মহিপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশ জানিয়েছেন।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, ইয়াবা বহন করে কলাপাড়ায় যাওয়ার পথে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে প্রেরন করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d