ভোলায় বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৭ ২০২০, ০৬:১৩
  • 39 বার পঠিত
ভোলায় বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২

ভোলায় যাত্রীবাহি বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক স্কুলশিক্ষকসহ ২ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৪জন। সোমবার সকাল ১০ টার দিকে জেলার ইলিশা সড়কের ব্যারিস্টার কাচারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই সিএনজির যাত্রী ছিলেন।

নিহতরা হলেন- মাজহারুল ইসলাম জসিম (৫৫) ও জয় শিকবার। নিহত মাজহারুল ইসলাম সদর উপজেলার রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। অন্যদিকে জয় শিকদার একজন ব্যবসায়ী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ১০ টার জেলার ইলিশা সড়কের ব্যারিস্টার কাচারি এলাকায় ভোলা সদর থেকে আসা বাস মালিক সমিতির মিনি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাজহারুল ইসলাম জসিম নিহত হন। আহত ৪ জনকে সদর হাসপাতালে ভর্তি করার পর জয় সিকদার নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়। জয় সিকদারের স্ত্রী টুম্পা মন্ডলকে মুমূর্ষু অবস্থায় বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাসের যাত্রীদের অভিযোগ, লঞ্চ ধরতে ব্যস্ত থাকায় বাসচালক বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন।

এদিকে, ঘটনার পর বিক্ষুদ্ধ জনতা যাত্রীবাহি বাসটিতে আগুন ধরিয়ে দেয়। এসময় প্রায় এক ঘন্টা ভোলা-লক্ষ্মীপুর সড়কে যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে ভোলা থেকে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বেলা সাড়ে ১১টার পর ওই রুটে যান চলাচল স্বাভাবিক হয়।

এ প্রসঙ্গে ভোলা থানার এ এস আই আবু সাইদ জানান, দুর্ঘটনায় নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আহতের চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
‘২০১২ সালে যুবলীগের প্রেসিডিয়াম পদ ৫ কোটি টাপ্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ॥ বরিশালে ঘরদেশে করোনার টিকা দেওয়া শুরু ২৭ জানুয়ারি‘স্বপ্নের ঠিকানা’ পেল ৭০ হাজার পরিবারকারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গ জঘন্য কাজ: সারাদেশে জেঁকে বসেছে শীত৪ ফেব্রুয়ারি খুলতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান ॥ ১চোর অপবাদ দিয়ে এক ব্যক্তিকে অমানুষিক নির্যাতদেশে করোনায় আরও ১৫ মৃত্যুবাংলাদেশ দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসিরিজ জয় বাংলাদেশেরবরিশাল থেকে রোগী নিয়ে যাওয়া অ্যাম্বুলেন্স দুপাথরঘাটায় বরফকলে ভয়াবহ গ্যাস বিস্ফোরণে হতাহবিসিকে আ’লীগ নেতা সোহাগকে আটক ॥ থানা ঘেড়াও ॥লআউয়াল ও তার স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট দাখিলে
%d bloggers like this: