স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডাদেশ

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৮ ২০২০, ০৬:৩০
  • 37 বার পঠিত
স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডাদেশ

পিরোজপুর প্রতিনিধি/ পিরোজপুরের মঠবাড়িয়ায় যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীকে ফাঁসির আদেশ দিয়েছে আদালত। মঙ্গলবার দুপুরে পিরোজপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মো. মিজানুর রহমান এ আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবী রাজ্জাক খান বাদশা।

তিনি বলেন, ২০১৩ সালে হালিম ঢালীর সাথে হাসি বেগমের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের টাকা দাবি করে বিভিন্ন সময় হাসিকে মারধর করতেন হালিম । এরই ধারাবাহিকতায় ২০১৪ সালের ২৪ এপ্রিল যৌতুকের দাবিতে মারধরে হাসি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাকে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। কয়েক দিন পর ৭ মে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় হাসির মা আনোয়ার বেগম বাদী হয়ে ১১ মে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা করেন।

এসময় নয় জনের সাক্ষ্য শেষে আদালতের বিচারক হালিম ঢালীকে ফাঁসির আদেশের পাশাপাশি এক লাখ টাকা জরিমানাও করেন বলে জানান তিনি।

দণ্ডপ্রাপ্ত হালিম ঢালী (৪২) জেলার মঠবাড়িয়া উপজেলার উত্তর মিঠাখালী (মাঝের চর) গ্রামের নুরুল ইসলাম ঢালীর ছেলে। ২০১৪ সালে নিহত হাসি বেগম (২৫) জেলার মঠবাড়িয়া উপজেলার সেনের টিকিকাটা এলাকার মতি মিয়ার মেয়ে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
‘২০১২ সালে যুবলীগের প্রেসিডিয়াম পদ ৫ কোটি টাপ্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ॥ বরিশালে ঘরদেশে করোনার টিকা দেওয়া শুরু ২৭ জানুয়ারি‘স্বপ্নের ঠিকানা’ পেল ৭০ হাজার পরিবারকারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গ জঘন্য কাজ: সারাদেশে জেঁকে বসেছে শীত৪ ফেব্রুয়ারি খুলতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান ॥ ১চোর অপবাদ দিয়ে এক ব্যক্তিকে অমানুষিক নির্যাতদেশে করোনায় আরও ১৫ মৃত্যুবাংলাদেশ দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসিরিজ জয় বাংলাদেশেরবরিশাল থেকে রোগী নিয়ে যাওয়া অ্যাম্বুলেন্স দুপাথরঘাটায় বরফকলে ভয়াবহ গ্যাস বিস্ফোরণে হতাহবিসিকে আ’লীগ নেতা সোহাগকে আটক ॥ থানা ঘেড়াও ॥লআউয়াল ও তার স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট দাখিলে
%d bloggers like this: