বেতাগী পৌর নির্বাচন: যুবলীগ নেতা মহসীন বহিষ্কার

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৮ ২০২০, ০৬:৫৭
  • 40 বার পঠিত
বেতাগী পৌর নির্বাচন: যুবলীগ নেতা মহসীন বহিষ্কার

বরগুনা প্রতিনিধি

দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে বিদ্রোহী মেয়রপ্রার্থী হওয়ায় বরগুনার বেতাগী উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মহসীনকে যুবলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকালে বরগুনা জেলা যুবলীগ সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু এ তথ্য নিশ্চিত করেন।

সূত্র জানায়, বৃহস্পতিবার বিকালে বেতাগী মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে উপজেলা আওয়ামী যুবলীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়। বিকাল ৪টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত এ সভার আলোচ্য বিষয় ছিল আগামী ২৮ ডিসেম্বর পৌরসভা নির্বাচন। সেইসঙ্গে দলীয় প্রার্থীকে সমর্থন না দিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদককে বহিষ্কার করা হয়।

উপজেলা যুবলীগ সভাপতি জহিরুল ইসলাম লিটনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা যুবলীগ সভাপতি অ্যাড. কামরুল ইসলাম মহারাজ। বিশেষ অতিথি ছিলেন, সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু। এসময় আরও উপস্থিত ছিলেন, বেতাগী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মেয়রপ্রার্থী এ বি এম গোলাম কবির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম লিটন, সাংগঠনিক সম্পাদক আরিফ মোল্লা, বরগুনা উপজেলা যুবলীগের আহ্বায়ক আজমীর জাহান রহিম মোল্লা, যুবলীগ নেতা অ্যাড. হুমায়ুন কবির পল্টু, অ্যাড. আমিরুল ইসলাম মিলন প্রমুখ।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বেতাগী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মহসীনকে স্বীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কারের বিষয়ে মাহমুদুল হাসান মহসীনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমাকে বেতাগী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদ থেকে বহিষ্কার করা হয়েছে এমন কোনও চিঠি পাইনি। এমনকি আমাকে মৌখিকভাবেও কেউ জানায়নি।

প্রসঙ্গত, দলীয় নির্দেশনা উপেক্ষা করে ৩০ নভেম্বর বেতাগী পৌর নির্বাচনের মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেন মাহমুদুল হাসান মহসীন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
‘২০১২ সালে যুবলীগের প্রেসিডিয়াম পদ ৫ কোটি টাপ্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ॥ বরিশালে ঘরদেশে করোনার টিকা দেওয়া শুরু ২৭ জানুয়ারি‘স্বপ্নের ঠিকানা’ পেল ৭০ হাজার পরিবারকারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গ জঘন্য কাজ: সারাদেশে জেঁকে বসেছে শীত৪ ফেব্রুয়ারি খুলতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান ॥ ১চোর অপবাদ দিয়ে এক ব্যক্তিকে অমানুষিক নির্যাতদেশে করোনায় আরও ১৫ মৃত্যুবাংলাদেশ দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসিরিজ জয় বাংলাদেশেরবরিশাল থেকে রোগী নিয়ে যাওয়া অ্যাম্বুলেন্স দুপাথরঘাটায় বরফকলে ভয়াবহ গ্যাস বিস্ফোরণে হতাহবিসিকে আ’লীগ নেতা সোহাগকে আটক ॥ থানা ঘেড়াও ॥লআউয়াল ও তার স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট দাখিলে
%d bloggers like this: