বেতাগী পৌর নির্বাচন: যুবলীগ নেতা মহসীন বহিষ্কার

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৮ ২০২০, ০৬:৫৭
  • 711 বার পঠিত
বেতাগী পৌর নির্বাচন: যুবলীগ নেতা মহসীন বহিষ্কার
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনিধি

দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে বিদ্রোহী মেয়রপ্রার্থী হওয়ায় বরগুনার বেতাগী উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মহসীনকে যুবলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকালে বরগুনা জেলা যুবলীগ সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু এ তথ্য নিশ্চিত করেন।

সূত্র জানায়, বৃহস্পতিবার বিকালে বেতাগী মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে উপজেলা আওয়ামী যুবলীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়। বিকাল ৪টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত এ সভার আলোচ্য বিষয় ছিল আগামী ২৮ ডিসেম্বর পৌরসভা নির্বাচন। সেইসঙ্গে দলীয় প্রার্থীকে সমর্থন না দিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদককে বহিষ্কার করা হয়।

উপজেলা যুবলীগ সভাপতি জহিরুল ইসলাম লিটনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা যুবলীগ সভাপতি অ্যাড. কামরুল ইসলাম মহারাজ। বিশেষ অতিথি ছিলেন, সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু। এসময় আরও উপস্থিত ছিলেন, বেতাগী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মেয়রপ্রার্থী এ বি এম গোলাম কবির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম লিটন, সাংগঠনিক সম্পাদক আরিফ মোল্লা, বরগুনা উপজেলা যুবলীগের আহ্বায়ক আজমীর জাহান রহিম মোল্লা, যুবলীগ নেতা অ্যাড. হুমায়ুন কবির পল্টু, অ্যাড. আমিরুল ইসলাম মিলন প্রমুখ।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বেতাগী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মহসীনকে স্বীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কারের বিষয়ে মাহমুদুল হাসান মহসীনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমাকে বেতাগী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদ থেকে বহিষ্কার করা হয়েছে এমন কোনও চিঠি পাইনি। এমনকি আমাকে মৌখিকভাবেও কেউ জানায়নি।

প্রসঙ্গত, দলীয় নির্দেশনা উপেক্ষা করে ৩০ নভেম্বর বেতাগী পৌর নির্বাচনের মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেন মাহমুদুল হাসান মহসীন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d