বরগুনায় আগুনে পুড়ে শিশুর মৃত্যু

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৮ ২০২০, ০৫:৪৮
  • 28 বার পঠিত
বরগুনায় আগুনে পুড়ে শিশুর মৃত্যু

বরগুনার তালতলী উপজেলার পূর্ব সওদাগরপাড়া গ্রামে খেলার জন্য তৈরি করা ঘরে অগ্নিকাণ্ডে পুড়ে সামিরা (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আজ রবিবার দুপুরে উপজেলার বড়বগী ইউনিয়নের পূর্ব সওদাগারপাড়া জাকির মুন্সীর মেয়ে সামিরা ও তার চাচাতো ভাই খরকুটা দিয়ে একটি খেলার জন্য ঘর তৈরি করেন। পরে সেই ঘরে রান্নার জন্য আগুন জ্বালানো হয়।

ওই আগুন খেলার জন্য তৈরি ঘরের খরকুটায় লেগে যায়। তখন ভাই বের হতে পারলেও সামিরা ঘরের ভেতরে আটকে যায়। তখন আশেপাশের প্রতিবেশীরা ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে এনে সামিরার অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান মিয়া মুঠোফোনে বরিশালটাইমসকে বলেন, ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় স্থানীয়ভাবে মরদেহ দাফনের ব্যবস্থা করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
‘২০১২ সালে যুবলীগের প্রেসিডিয়াম পদ ৫ কোটি টাপ্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ॥ বরিশালে ঘরদেশে করোনার টিকা দেওয়া শুরু ২৭ জানুয়ারি‘স্বপ্নের ঠিকানা’ পেল ৭০ হাজার পরিবারকারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গ জঘন্য কাজ: সারাদেশে জেঁকে বসেছে শীত৪ ফেব্রুয়ারি খুলতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান ॥ ১চোর অপবাদ দিয়ে এক ব্যক্তিকে অমানুষিক নির্যাতদেশে করোনায় আরও ১৫ মৃত্যুবাংলাদেশ দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসিরিজ জয় বাংলাদেশেরবরিশাল থেকে রোগী নিয়ে যাওয়া অ্যাম্বুলেন্স দুপাথরঘাটায় বরফকলে ভয়াবহ গ্যাস বিস্ফোরণে হতাহবিসিকে আ’লীগ নেতা সোহাগকে আটক ॥ থানা ঘেড়াও ॥লআউয়াল ও তার স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট দাখিলে
%d bloggers like this: