বরগুনায় আগুনে পুড়ে শিশুর মৃত্যু

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৮ ২০২০, ০৫:৪৮
  • 715 বার পঠিত
বরগুনায় আগুনে পুড়ে শিশুর মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

বরগুনার তালতলী উপজেলার পূর্ব সওদাগরপাড়া গ্রামে খেলার জন্য তৈরি করা ঘরে অগ্নিকাণ্ডে পুড়ে সামিরা (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আজ রবিবার দুপুরে উপজেলার বড়বগী ইউনিয়নের পূর্ব সওদাগারপাড়া জাকির মুন্সীর মেয়ে সামিরা ও তার চাচাতো ভাই খরকুটা দিয়ে একটি খেলার জন্য ঘর তৈরি করেন। পরে সেই ঘরে রান্নার জন্য আগুন জ্বালানো হয়।

ওই আগুন খেলার জন্য তৈরি ঘরের খরকুটায় লেগে যায়। তখন ভাই বের হতে পারলেও সামিরা ঘরের ভেতরে আটকে যায়। তখন আশেপাশের প্রতিবেশীরা ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে এনে সামিরার অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান মিয়া মুঠোফোনে বরিশালটাইমসকে বলেন, ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় স্থানীয়ভাবে মরদেহ দাফনের ব্যবস্থা করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d