কম্বল দেয়ার প্রলোভনে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ

  • আপডেট টাইম : জানুয়ারি ০৩ ২০২১, ০৬:২১
  • 31 বার পঠিত
কম্বল দেয়ার প্রলোভনে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ

ঝালকাঠিতে কম্বল দেওয়ার কথা বলে ডেকে নিয়ে এক প্রতিবন্ধী কিশোরীকে (১৩) ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার শেখেরহাট ইউনিয়নের রাজপাশা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঝালকাঠি সদর থানায় ধর্ষনের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনার পরপর রাতেই অভিযান চালিয়ে বখাটে যুবক সিরাজুল ইসলাম সিরাজকে (২৮) গ্রেপ্তার করে।

মামলার বরাত দিয়ে ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান জানান, শীত নিবারণের জন্য ইউনিয়ন পরিষদ থেকে কম্বল এনে দেওয়ার কথা বলে ওই এলাকার এক প্রতিবন্ধী কিশোরীকে বাড়ি থেকে ডেকে নিয়ে আসে প্রতিবেশী সিরাজ। পরে মেয়েটিকে ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি বাঁশ বাগানে নিয়ে ধর্ষণ করে সে। এ সময় কিশোরীর চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে বখাটে সিরাজ পালিয়ে যায়।

এর পরে প্রতিবন্ধী মেয়েটিকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রাতেই মেয়েটির মা বাদী হয়ে ঝালকাঠি থানায় একটি ধর্ষণ মামলা করেন।

পুলিশ অভিযান চালিয়ে শেখেরহাট এলাকা থেকে সিরাজকে গ্রেপ্তার করে রোববার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
‘২০১২ সালে যুবলীগের প্রেসিডিয়াম পদ ৫ কোটি টাপ্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ॥ বরিশালে ঘরদেশে করোনার টিকা দেওয়া শুরু ২৭ জানুয়ারি‘স্বপ্নের ঠিকানা’ পেল ৭০ হাজার পরিবারকারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গ জঘন্য কাজ: সারাদেশে জেঁকে বসেছে শীত৪ ফেব্রুয়ারি খুলতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান ॥ ১চোর অপবাদ দিয়ে এক ব্যক্তিকে অমানুষিক নির্যাতদেশে করোনায় আরও ১৫ মৃত্যুবাংলাদেশ দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসিরিজ জয় বাংলাদেশেরবরিশাল থেকে রোগী নিয়ে যাওয়া অ্যাম্বুলেন্স দুপাথরঘাটায় বরফকলে ভয়াবহ গ্যাস বিস্ফোরণে হতাহবিসিকে আ’লীগ নেতা সোহাগকে আটক ॥ থানা ঘেড়াও ॥লআউয়াল ও তার স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট দাখিলে
%d bloggers like this: