দশমিনায় ঘুষ দিতে গিয়ে ২ আওয়ামী লীগ নেতা শ্রীঘরে

  • আপডেট টাইম : জানুয়ারি ১৩ ২০২১, ০৬:৫৪
  • 18 বার পঠিত
দশমিনায় ঘুষ দিতে গিয়ে ২ আওয়ামী লীগ নেতা শ্রীঘরে

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি

দশমিনা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আবদুল কাইয়ূমকে ঘুষ দিতে গিয়ে আলাউদ্দিন মিস্ত্রি (৪৮) এবং মো. সোহেল হাওলাদার (৩৫) নামে দুই আওয়ামী লীগ নেতা আটক হয়েছেন। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের শ্রীঘরে পাঠানো হয়েছে।

অভিযুক্ত আলাউদ্দিন মিস্ত্রি চরহাদী ওয়ার্ড শাখা আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক মিস্ত্রির ছেলে এবং সোহেল হাওলাদার স্থানীয় আওয়ামী লীগ নেতা কালু হাওলাদারের ছেলে।

জানা যায়, দশমিনা উপজেলার চরহাদীর আব্দুল খালেকের ছেলে জামাল হোসেন সম্প্রতি সরকারি খাসজমি দখল করে দু’টি ঘর নির্মাণ করেন। ওই ঘর খাস জমি থেকে সরিয়ে নেওয়ার নির্দেশ দেন সহকারী কমিশনার (ভূমি) আবদুল কাইয়ূম। পরে বুধবার জামালের ঘর রক্ষায় ঘুষের টাকার প্যাকেট নিয়ে উপজেলা ভূমি অফিসে সহকারী কমিশনার কার্যালয়ে তদবির করতে আসেন আলাউদ্দিন মিস্ত্রি এবং সোহেল হাওলাদার। এসময় তারা সহকারী কমিশনার (ভূমি) আবদুল কাইয়ূমকে ঘুষ গ্রহণের জন্য বিভিন্নভাবে চাপ প্রয়োগ করেন। এ ঘটনায় আবদুল কাইয়ূম দশমিনা থানায় খবর দিলে পুলিশ আলাউদ্দিন ও সোহেলকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতে আলাউদ্দিন ও সোহেল ঘুষ প্রদান ও চাপ প্রয়োগের অভিযোগ স্বীকার করে নিলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রিট ও সহকারী কমিশনার (ভূমি) আবদুল কাইয়ূম আটক দু’জনকে একদিনের বিনাশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করেন।

সহকারী কমিশনার (ভূমি) আবদুল কাইয়ূম বলেন, আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
‘২০১২ সালে যুবলীগের প্রেসিডিয়াম পদ ৫ কোটি টাপ্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ॥ বরিশালে ঘরদেশে করোনার টিকা দেওয়া শুরু ২৭ জানুয়ারি‘স্বপ্নের ঠিকানা’ পেল ৭০ হাজার পরিবারকারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গ জঘন্য কাজ: সারাদেশে জেঁকে বসেছে শীত৪ ফেব্রুয়ারি খুলতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান ॥ ১চোর অপবাদ দিয়ে এক ব্যক্তিকে অমানুষিক নির্যাতদেশে করোনায় আরও ১৫ মৃত্যুবাংলাদেশ দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসিরিজ জয় বাংলাদেশেরবরিশাল থেকে রোগী নিয়ে যাওয়া অ্যাম্বুলেন্স দুপাথরঘাটায় বরফকলে ভয়াবহ গ্যাস বিস্ফোরণে হতাহবিসিকে আ’লীগ নেতা সোহাগকে আটক ॥ থানা ঘেড়াও ॥লআউয়াল ও তার স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট দাখিলে
%d bloggers like this: