আউয়াল ও তার স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট দাখিলের অনুমোদন

  • আপডেট টাইম : জানুয়ারি ২০ ২০২১, ০৬:৫৫
  • 701 বার পঠিত
আউয়াল ও তার স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট দাখিলের অনুমোদন
সংবাদটি শেয়ার করুন....

পিরোজপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য এ কে এম এ আউয়াল এবং তার স্ত্রী লায়লা পারভীনের বিরুদ্ধে ২০১৯ সালের ৩০ ডিসেম্বর দায়েরকৃত পৃথক তিনটি মামলার চার্জশিট দাখিলের অনুমোদন দিয়েছেন দুদক। মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন দুদকের প্রধান কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ আলী আকবর।

তিনি বলেন, পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার ১নম্বর খাস খতিয়ানের সরকারি জায়গা দখল করে বাড়ি নির্মাণ, পিরোজপুর সদরের সরকারি ও অন্যান্য ব্যক্তি মালিকানার জমি, স্বরূপকাঠি (নেছারাবাদ) এ কে এম এ আউয়াল ফাউন্ডেশন ও পাঠাগারের নামে খাস জমি দখল করে অবৈধভাবে ভবন নির্মাণ করার পৃথক তিনটি মামলায় চার্জশিটের অনুমোদন দিয়েছে দুদক। তিনটি মামলাই সাবেক এমপি আউয়াল ও তার স্ত্রী লায়লা পারভীনের অপরাধ প্রমাণিত হওয়ায় চার্জশিটের অনুমোদন দেওয়া হয়েছে বলে জানান তিনি।

প্রসঙ্গত, সম্পদ অর্জনের মামলায় দুদকের আবেদনের পরিপ্রেক্ষিতে গত ১৭ জানুয়ারি (২০২১) রবিবার এ কে এম এ আউয়াল ও তার স্ত্রী লায়লা পারভীনের স্থাবর-অস্থাবর সম্পত্তি ক্রোক, ব্যাংক হিসাব ফ্রিজের আদেশ দিয়েছেন ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কে এম ইমরুল কায়েশের আদালত।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d