ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাতদলের ৪ সদস্য জনতার হাতে আটক

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০২ ২০২১, ০৪:৪৯
  • 23 বার পঠিত
ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাতদলের ৪ সদস্য জনতার হাতে আটক

বরগুনা প্রতিনিধি : বরগুনার বামনা উপজেলার ঢুষখালী গ্রামের ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয় জনতা টের পেয়ে ডাকাতদের ধাওয়া করলে সোনাখালী গ্রামের দিঘীরপাড় নামক স্থানে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেন তারা। পরে বামনা থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে জনতার হাত থেকে ডাকাতদের উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এসময় তারা ডাকাতদের কাছ থেকে দেশীয় অস্ত্র, বোমা তৈরীর সারঞ্জামাদি ও একটি এলইডি টিভি মনিটর উদ্ধার করে পুলিশ।
ডাকতরা আজ শনিবার দিবাগত রাত ৯টার দিকে ঢুষখালী গ্রামের এক সেনাসদস্যের বাড়ীতে ডাকাতির প্রস্তুতি কালে স্থানীয়রা টের পেয়ে তাদেরকে ধরে ফেলে।
গ্রেফতারকৃত ওই ডাকাতরা হলেন, ঢুষখালী গ্রামের লালু মোল্লার ছেলে সগির মোল্লা(৪৫), একই গ্রামের সাহেব আলীর ছেলে রুমান(২২) লক্ষ্মীপুর জেলার রায়পুর গ্রামের মো. মুনসুরের ছেলে মো. মনির(২৮) ও পটুয়াখালী সদর উপজেলার হেতালিয়া বাধঘাট এলাকার মো. মানিকের ছেলে আল-আমীন(২৪)।
ডাকাতদলের প্রস্তুতি নিতে প্রথম দেখতে পাওয়া স্থানীয় গ্রাম পুলিশ মো. সোহাগ জানান, আমি ঢুষখালীর একটি বাগানে কয়েকজনকে ঢুকতে দেখি। পরে স্থাণীয লোকদের নিয়ে আমরা তাদের ধাওয়া করি। প্রায় ৮-১০ জনের এই ডাকাত দলের সদস্য জনগনের ধাওয়া খেয়ে পালাতে থাকে ও একটি বোমা ফুটিয়ে আমাদের ভয় দেখায়। তারা দৌড়ে সোনাখালী দিঘির পাড়ে আসলে কয়েক শত জনতা মিলে এদের মধ্য থেকে ৪জনকে ধরে গনধোলাই দেয়। বাকিরা পালিয়ে যায়। পরে পুলিশ এসে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়।
বামনা থানার ওসি মো. হাবিবুর রহমান বলেন, পুলিশ ও জনতা মিলে ওই আন্তঃজেলা ডাকাতদলের ৪ সদস্যকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে মামলা নিয়ে বরগুনা জেল হাজতে পাঠানো হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঝালকাঠিতে সন্তানের অত্যাচার থেকে রক্ষা পেতে খালেদা জিয়ার মুক্তির মেয়াদ আরও ছয় মাস বাড়ছেঢাবিতে ভর্তি আবেদন শুরুবরিশালে ছাত্রলীগ পরিচয়ে প্রকাশ্যে শোরুমে লুগৌরনদিতে ১০ সাংবাদিককে দুই ঘন্টা অবরুদ্ধজামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলা
%d bloggers like this: