ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাতদলের ৪ সদস্য জনতার হাতে আটক

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০২ ২০২১, ০৪:৪৯
  • 713 বার পঠিত
ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাতদলের ৪ সদস্য জনতার হাতে আটক
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনিধি : বরগুনার বামনা উপজেলার ঢুষখালী গ্রামের ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয় জনতা টের পেয়ে ডাকাতদের ধাওয়া করলে সোনাখালী গ্রামের দিঘীরপাড় নামক স্থানে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেন তারা। পরে বামনা থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে জনতার হাত থেকে ডাকাতদের উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এসময় তারা ডাকাতদের কাছ থেকে দেশীয় অস্ত্র, বোমা তৈরীর সারঞ্জামাদি ও একটি এলইডি টিভি মনিটর উদ্ধার করে পুলিশ।
ডাকতরা আজ শনিবার দিবাগত রাত ৯টার দিকে ঢুষখালী গ্রামের এক সেনাসদস্যের বাড়ীতে ডাকাতির প্রস্তুতি কালে স্থানীয়রা টের পেয়ে তাদেরকে ধরে ফেলে।
গ্রেফতারকৃত ওই ডাকাতরা হলেন, ঢুষখালী গ্রামের লালু মোল্লার ছেলে সগির মোল্লা(৪৫), একই গ্রামের সাহেব আলীর ছেলে রুমান(২২) লক্ষ্মীপুর জেলার রায়পুর গ্রামের মো. মুনসুরের ছেলে মো. মনির(২৮) ও পটুয়াখালী সদর উপজেলার হেতালিয়া বাধঘাট এলাকার মো. মানিকের ছেলে আল-আমীন(২৪)।
ডাকাতদলের প্রস্তুতি নিতে প্রথম দেখতে পাওয়া স্থানীয় গ্রাম পুলিশ মো. সোহাগ জানান, আমি ঢুষখালীর একটি বাগানে কয়েকজনকে ঢুকতে দেখি। পরে স্থাণীয লোকদের নিয়ে আমরা তাদের ধাওয়া করি। প্রায় ৮-১০ জনের এই ডাকাত দলের সদস্য জনগনের ধাওয়া খেয়ে পালাতে থাকে ও একটি বোমা ফুটিয়ে আমাদের ভয় দেখায়। তারা দৌড়ে সোনাখালী দিঘির পাড়ে আসলে কয়েক শত জনতা মিলে এদের মধ্য থেকে ৪জনকে ধরে গনধোলাই দেয়। বাকিরা পালিয়ে যায়। পরে পুলিশ এসে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়।
বামনা থানার ওসি মো. হাবিবুর রহমান বলেন, পুলিশ ও জনতা মিলে ওই আন্তঃজেলা ডাকাতদলের ৪ সদস্যকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে মামলা নিয়ে বরগুনা জেল হাজতে পাঠানো হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d