৪ লাখ জরিমানা করে ২ লাখের রসিদ, সেই এসিল্যান্ডকে বদলি

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৫ ২০২১, ০০:১৯
  • 23 বার পঠিত
৪ লাখ জরিমানা করে ২ লাখের রসিদ, সেই এসিল্যান্ডকে বদলি

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ইটভাটায় চার লাখ টাকা জরিমানা করে দুই লাখ টাকার রসিদ দেয়ার ঘটনায় অভিযুক্ত ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমিত সাহাকে বরগুনার তালতলী উপজেলায় বদলি করা হয়েছে।

বুধবার (৩ ফেব্রুয়ারি) বিভাগীয় কার্যালয়ের সহকারী কমিশনার রিফাত আরা মৌরির সই করা এক আদেশে বিষয়টি জানানো হয়। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) থেকে এসিল্যান্ড সুমিতকে নতুন কর্মস্থলে যোগ দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।
গত ২৫ জানুয়ারি সকাল থেকে দুপুর পর্যন্ত কাঁঠালিয়া উপজেলার বড় কাঁঠালিয়া গ্রামে মেসার্স ত্বোহা ব্রিকস ফিল্ডে অনিয়মের অভিযোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও এসিল্যান্ড সুমিত সাহা। সেখানে অনিয়মের অভিযোগে চার লাখ টাকা জরিমানা করে দুই লাখ টাকার রসিদ দেন বলে অভিযোগ ওঠে।

অভিযানের সময় ভাটার অন্যতম মালিক মো. এনামুল হকের শ্বশুর হাবিবুর রহমান ও কর্মচারী মফিজুলকে আটক করা হয়। পরে চার লাখ টাকা নিয়ে তাদেরকে ছেড়ে দেয়া হলেও জরিমানার রসিদে দুই লাখ টাকা লেখা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
মোশাররফ রুমী আর নেইঝালকাঠিতে সন্তানের অত্যাচার থেকে রক্ষা পেতে খালেদা জিয়ার মুক্তির মেয়াদ আরও ছয় মাস বাড়ছেঢাবিতে ভর্তি আবেদন শুরুবরিশালে ছাত্রলীগ পরিচয়ে প্রকাশ্যে শোরুমে লুগৌরনদিতে ১০ সাংবাদিককে দুই ঘন্টা অবরুদ্ধজামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোর
%d bloggers like this: