ঝালকাঠিতে ৪ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, দাদা গ্রেফতার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১১ ২০২১, ০৬:০৯
  • 18 বার পঠিত
ঝালকাঠিতে ৪ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, দাদা গ্রেফতার

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠির নলছিটিতে ৪ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে প্রতিবেশী দাদাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে নলছিটি উপজেলার পূর্ব ষাটপাকিয়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই অভিযুক্ত শাহীন মীরাকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ।
নিপীড়নের শিকার শিশুটির বাবার অভিযোগ, বুধবার বিকেলে তাঁর ৪ বছর বয়সের শিশুকন্যা তাদের বাড়ির উঠানে বসেছিল। এ সময় প্রতিবেশি দাদা শহীন মীরা শিশুটিকে তাঁর ঘরে ডেকে নিয়ে যায়। ঘরে তখন লোকজন না থাকায় শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে শাহিন মীরা।
পরে বাড়ির পাশের একটি পুকুরে নিয়ে শিশুটির শরীর ধৌত করে তাকে ঘরে পাঠিয়ে দেয়া হয়। এ সময় শিশুটির জামা-কাপড় ভেজা দেখে তার মা জানতে চাইলে সে তাকে যৌন নিপীড়নের ঘটনাটি জানায়।
বিষয়টি জানাজানি হলে নিজের ঘরে তালা দিয়ে আত্মগোপনে চলে যায় শাহীন। পুলিশ শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা করেছে শিশুটির পরিবার।
নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল হালিম তালুকদার জানান, ঘটনাস্থল পরিদর্শন করে শিশুটিকে যৌন নিপীড়নের বিষয়টি প্রাথমিক তদন্তে প্রমাণ পাওয়া গেছে। বুধবার রাতেই অভিযুক্ত শাহীন মীরাকে গ্রেপ্তার করা হয়েছে।
এ ঘটনায় শিশুটির পরিবার ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেছে। অভিযুক্ত শাহীন মীরাকে আজ কোর্টে প্রেরণ করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঝালকাঠিতে সন্তানের অত্যাচার থেকে রক্ষা পেতে খালেদা জিয়ার মুক্তির মেয়াদ আরও ছয় মাস বাড়ছেঢাবিতে ভর্তি আবেদন শুরুবরিশালে ছাত্রলীগ পরিচয়ে প্রকাশ্যে শোরুমে লুগৌরনদিতে ১০ সাংবাদিককে দুই ঘন্টা অবরুদ্ধজামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলা
%d bloggers like this: