ঝালকাঠি থেকে ৮ রুটে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৪ ২০২১, ০২:২৫
  • 36 বার পঠিত
ঝালকাঠি থেকে ৮ রুটে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ

ঝালকাঠি প্রতিনিধি

পিরোজপুরে বিআরটিসি বাসের শ্রমিকদের সাথে বরিশাল রূপাতলী বাসের শ্রমিকদের হাতাহাতির জেরে ঝালকাঠি থেকে ৮ রূটে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ রয়েছে। রবিবার সকাল থেকে এ কর্মসূচি শুরু হয়। ফলে ঝালকাঠির অসংখ্য যাত্রীরা পড়েছেন বিপাকে।

ঝালকাঠি বাস ও মিনিবাস শ্রমিকরা জানায়, শনিবার সকালে পিরোজপুর ও ভান্ডারিয়া বাসস্ট্যান্ডে যাত্রী ওঠা-নামাকে কেন্দ্র করে দু’দফায় বিআরটিসি বাসের এজেন্ট ও শ্রমিকরা বরিশাল রুপাতলীর বাস শ্রমিকদের সাথে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে।

এক পর্যায় বিআরটিসি বাসের এজেন্ট ও শ্রমিকরা বরিশালের শ্রমিকদের ওপর হামলা চালায়। পরে পুলিশ ঘটনাস্থলে আসলেও বরিশালের শ্রমিকরা ন্যায্য বিচার পায়নি। এ ঘটনার প্রতিবাদ ও বিচার দাবিতে অনির্দিষ্টকালের জন্য বরিশাল, ঝালকাঠি ও পিরোজপুরের বাস ও মিনিবাসের শ্রমিকরা একযোগে এই ধর্মঘট ডেকেছে।
ধর্মঘটের ফলে বরিশাল, পিরোজপুর ও ঝালকাঠির সাথে বাসচলাচল বন্ধ রয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঝালকাঠিতে সন্তানের অত্যাচার থেকে রক্ষা পেতে খালেদা জিয়ার মুক্তির মেয়াদ আরও ছয় মাস বাড়ছেঢাবিতে ভর্তি আবেদন শুরুবরিশালে ছাত্রলীগ পরিচয়ে প্রকাশ্যে শোরুমে লুগৌরনদিতে ১০ সাংবাদিককে দুই ঘন্টা অবরুদ্ধজামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলা
%d bloggers like this: