মোশাররফ রুমী আর নেই

  • আপডেট টাইম : মার্চ ০৮ ২০২১, ০৬:৫৬
  • 741 বার পঠিত
মোশাররফ রুমী আর নেই
সংবাদটি শেয়ার করুন....

বিনোদন বিষয়ক সিনিয়র সাংবাদিক মোশাররফ রুমী আর নেই। সোমবার বিকালে মুগদা জেনারেল হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৫২ বছর। বেশ কিছু দিন থেকে তিনি অসুস্থতায় ভুগছিলেন। অবস্থার অবনতি হলে কয়েকদিন আগে তাকে মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আজ বিকালে চিকিৎসাধীন অবস্থায় দ্বিতীয় বার স্ট্রোকে আক্রান্ত হন তিনি।

পরিবারের তরফে জানানো হয়েছে, বাদ এশা রাজধানীর শাহজাহানপুর আমতলা জামে মসজিদে জানাজা শেষে শাহজাহানপুর কবরস্থানে তাকে দাফন করা হবে।

উল্লেখ্য, মানবজমিন এর শুরু থেকেই মোশাররফ রুমী বিনোদন বিভাগে কাজ শুরু করেন।
সর্বশেষ গত বছরের মাঝামাঝিতে এ বিভাগের প্রধান থাকা অবস্থায় অসুস্থতার কারণে দায়িত্ব থেকে অব্যাহতি নেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d