হিজলায় ২১ জেলের কারাদণ্ড

  • আপডেট টাইম : মার্চ ০৮ ২০২১, ০৭:০১
  • 726 বার পঠিত
হিজলায় ২১ জেলের কারাদণ্ড
সংবাদটি শেয়ার করুন....

বরিশালের হিজলা উপজেলা কোস্টগার্ডের বিসিজি স্টেশান টিম ও হিজলা উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার অভিযানে মাছ ধরার অপরাধে অবৈধ কারেন্ট জালসহ ২১ জনকে গ্রেফতার করেন। পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১ বছরের কারাদণ্ড প্রদান করা হয়।

আজ সোমবার (৮ মার্চ) ১১ টার দিকে তাদের আটক করা হয়।
প্রমোশনাল খবর

বিষয়টি নিশ্চিত করে হিজলা কোস্টগার্ড স্টেশন কমান্ডার মোঃ মাহাবুব আলম জানান, অভয়আশ্রমে মাছ ধরার অভিযোগে বরিশালের হিজলা থানাধীন বিভিন্ন স্থানে বরিশাল কোস্টগার্ডের বিসিজি স্টেশান টিম অভিযান চালায়। এ সময় বরিশালের হিজলা থানার বহেসপট্রি ও চরকেল্লা ঘাট সংলগ্ন মেঘনা নদী থেকে অবৈধ অনুমানিক ১৫ হাজার মিটার কারেন্ট জালসহ ২১ জেলেকে আটক করা হয়।

পরবর্তীতে হিজলা উপজেলা নির্বাহী অফিসার বকুল চন্দ্র কবিরাজ ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটককৃত ২১ জেলেকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয় ।এবং হিজলা উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ আবদুল হালিম এর উপস্থিতে জব্দকৃত অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d