তজুমদ্দিনে সেফটি ট্যাংকির বিষাক্ত গ্যাসে দুই নির্মাণশ্রমিকসহ নিহত ৩

  • আপডেট টাইম : মার্চ ১৪ ২০২১, ০৭:২৭
  • 805 বার পঠিত
তজুমদ্দিনে সেফটি ট্যাংকির বিষাক্ত গ্যাসে দুই নির্মাণশ্রমিকসহ নিহত ৩
সংবাদটি শেয়ার করুন....

ভোলার তজুমদ্দিনে একটি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন সেফটি ট্যাংকিতে কাজ করতে গিয়ে বিষাক্ত গ্যাসে দুই নির্মাণশ্রমিকসহ তিনজনের মৃত্যু হয়েছে। রোববার সকালের এই ঘটনায় সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসকর্মীরা নিহতদের লাশ উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে নিয়ে আসেন।
পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, বরিবার সকালে উপজেলার চাচড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ৮৪নং দক্ষিণ পশ্চিম সরকারী প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেন্টারের মেসার্স রাশেদুজ্জামান পিটার ঠিকাদারী প্রতিষ্ঠানের নির্মাণাধীন সেফটি ট্যাংকির ভিতরের সেন্টারিংয়ের মালামাল খুলতে নামে নির্মাণশ্রমিক রাকিব (২২) এবং শামিম (২২)। এ সময় ট্যাংকির ভিতরের বিষাক্ত গ্যাসে মৃত্যুর যন্ত্রণায় দুই শ্রমিকের ডাক-চিৎকার শুনে পাশ্ববর্তী আলাউদ্দিন তাদেরকে উদ্ধার করতে গিয়ে তিনিও ট্যাংকির মধ্যে পড়ে যায়। পরে স্থানীয়রা তজুমদ্দিন ফায়ার কর্মীদের খবর দিয়ে তারা দ্রুত ট্যাংকির ভিতর থেকে রাকিব, শামিম ও আলাউদ্দিনের লাশ উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে পৌছেন দেন।
জানতে চাইলে তজুমদ্দিন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) আলী আশ্রাফ বলেন, নির্মাণাধীন ট্যাংকিটি দীর্ঘদিন মুখ বন্ধ থাকায় ভিতরে বিষাক্ত গ্যাসের কারণে তাদের ৩জনের মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে হাসপাতালে পৌছে দেওয়া হয়েছে।
তজুমদ্দিন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জিয়াউল হক বলেন, সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা লাশ তিনটি উদ্ধার করে হাসপাতালে রেখেছেন। আইনগত ব্যবস্থাটি প্রক্রিয়াধীন রয়েছে।
স্থানীয়রা জানায়, প্রায় ২মাস পূর্বে ঢালাইরা কাজ শেষ করে ট্যাংকির মুখ বন্ধ করে রাখায় ভিতরে বিষাক্ত গ্যাস তৈরী হওয়ায় এধরনের দুর্ঘটনা ঘটেছে। ’

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d