প্রার্থীর সমর্থনকারীকে বিকালে অপহরণ রাতে উদ্ধার, প্রার্থিতা বাতিল

  • আপডেট টাইম : মার্চ ২০ ২০২১, ০৪:১৩
  • 707 বার পঠিত
প্রার্থীর সমর্থনকারীকে বিকালে অপহরণ রাতে উদ্ধার, প্রার্থিতা বাতিল
সংবাদটি শেয়ার করুন....

পিরোজপুরের ইন্দুরকানীতে এক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থনকারীকে বিকালে অপহরণ করার পর রাতে উদ্ধার করে পুলিশ। জানা যায়, বালিপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে শুক্রবার বিকালে মনোয়নপত্র যাচাই বাছাই চলছিল। এসময় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী উপজেলা জামায়াত আমির মোঃ হাবিবুর রহমান মুন্সির মনোনয়নে স্বাক্ষর দেয়া সমর্থনকারী মো. এনায়েত হোসেন শিকদার (৫২)কে একদল মুখোশধারী দুর্বৃত্ত উপজেলা পরিষদের সামনে থেকে তুলে নিয়ে যায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে ইন্দুরকানী থানা পুলিশ অভিযান চালিয়ে পাশর্^বর্তী মোড়েলগঞ্জ উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়নের চৌকিদারহাট এলাকার একটি দোকানের সামনে থেকে উদ্ধার করে। অপরদিকে ওই স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের স্বাক্ষর অস্পষ্ট থাকায় তার প্রার্থিতা বাতিল করে উপজেলা নির্বাচন কমিশন।
এব্যাপারে অপহরণের শিকার মোঃ এনায়েত শিকদার জানান, শুক্রবার বিকালে আমাকে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মো. কবির হোসেন বয়াতীর ছেলে নবীন বয়াতী ও তার সহযোগীরা আমাকে অপহরণ করে চোখ বেঁধে মোটরসাইকেল যোগে পাশর্^বর্তী মোড়েলগঞ্জ উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়নের পাঠামারা গ্রামে নিয়ে যায়। পরে রাতে অপহরণকারীরা আমাকে চৌকিদারহাট এলাকায় চোখ বাঁধা অবস্থায় রেখে যায়।
ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ূন কবির জানান, স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে অপহরণের লিখিত অভিযোগ পেয়ে আমরা তাকে উদ্ধারের জন্য অভিযান চালাই।

পরে রাতে পাশর্^বর্তী উপজেলার চৌকিদারহাট এলাকার একটি দোকানের সামনে থেকে উদ্ধার করা হয়। এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী মোঃ হাবিবুর রহমানের ছেলে ও প্রস্তাবকারী ঢাকা হাইকোর্টে কর্মরত আইনজীবি ব্যারিস্টার মো. মহিউদ্দিন জানান, আমার বাবার প্রার্থিতা বাতিল করার জন্য পূর্ব পরিকল্পনা মোতাবেক আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী কবির হোসেন বয়াতি ও তার ছেলে নবীন বয়াতি সহ তাদের নেতাকর্মীরা আমাদের ওপর হামলা চালায়। পরে আমার পিতার সমর্থনকারী এনায়েত শিকদারকে অপহরণ করে নিয়ে যায়। সমর্থনকারীর স্বাক্ষর গরমিলের যে কারণ দেখিয়ে প্রার্থিতা বাতিল করা হয়েছে আাসলে সেখানে তেমন কোন গরমিলই ছিল না। আমরা এব্যাপারে আপিল করবো।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d