ঝালকাঠিতে কিশোরী ধর্ষণ, দুই যুবকের আমৃত্যু কারাদণ্ড

  • আপডেট টাইম : মার্চ ২৪ ২০২১, ০৭:১১
  • 48 বার পঠিত
ঝালকাঠিতে কিশোরী ধর্ষণ, দুই যুবকের আমৃত্যু কারাদণ্ড

ঝালকাঠিতে এক কিশোরীকে ধর্ষণের অপরাধে রানা ও নাদিম নামের ২ যুবককে আমৃত্যু কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে তাদের ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়। আজ বুধবার (২৪ মার্চ) দুপুরে ঝালকাঠির নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল ২ এর বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ এসকেএম তোফায়েল হাসান আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

মামলার আদেশের বিষয়টি রাষ্ট্রপক্ষের মামলা পরিচালনাকারী অতিরিক্ত সরকারি কৌঁসুলি মোস্তাফিজুর রহমান মনু নিশ্চিত করেন।

আদালত সূত্রে জানা যায়- ২০১৪ সালের ১২ ফেব্রুয়ারি ওই কিশোরীকে ঘরে রেখে তার মা বাহিরে গেলে সেই সুযোগে একা পেয়ে ওড়না দিয়ে মুখ বেঁধে ধর্ষণ করে রানা ও নাদিম। রাত ১০টার দিকে মা বাসায় ফিরে আসলে ওই কিশোরী মাকে ঘটনা জানায়। এর লোকলজ্জার ভয়ে কিছু না বললে ধর্ষণে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

এ ঘটনায় ২০১৪ সালের ১৮ জুন মেয়েটির মা বাদী হয়ে ঝালকাঠি থানায় ওই দুই যুবককে আসামি করে একটি মামলা করেন।
ঝালকাঠি সরদ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) গৌতম কুমার ঘোষ মামলাটি তদন্ত করে ওই বছরের ১৫ সেপ্টেম্বর আদালতে প্রতিবেদকন জমা দেন। ৭ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত রায় ঘোষণা করেন।

আসামিপক্ষে আইনজীবী মিজানুর রহমান মুবিন বলেন, পরবর্তীতে উচ্চ আদালতে আসামিদ্বয়ের মুক্তি চেয়ে আপিল করা হবে।’

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: