করোনায় আক্রান্ত রিয়াজ

  • আপডেট টাইম : এপ্রিল ০২ ২০২১, ০৭:১২
  • 25 বার পঠিত
করোনায় আক্রান্ত রিয়াজ

করোনায় আক্রান্ত জনপ্রিয় অভিনেতা রিয়াজ। ঘরেই চলছে চিকিৎসা এই অভিনেতার। ২৮ মার্চ রাজধানীর একটি হাসপাতালে কোভিড-১৯ টেস্ট করান তিনি। পরদিন ২৯ মার্চ রিপোর্ট হাতে পান। এরপর বাসায় চিকিৎসা নিতে শুরু করেন। এদিকে মুম্বাইয়ে শুটিংয়ে যাবার কথা ছিল তার। সেখানে তার অংশ নেওয়ার কথা ‘বঙ্গবন্ধু’ ছবির শুটিংয়ে। যাওয়ার সব প্রস্তুতি শেষ, বাকি শুধু করোনা পরীক্ষার ফল জানা।
দেশ ত্যাগ করার আগে করোনা পরীক্ষা করার নিয়ম করা হয়েছে। পরীক্ষার ফল হাতে এলে রিয়াজ জানতে পারেন, তার কোভিড-১৯ পজিটিভ। আপাতত শুটিংয়ে ভারত যাওয়া হচ্ছে না। এর আগে ২০১৫ সালের অক্টোবর মাসে ‘কৃষ্ণপক্ষ’ সিনেমার শুটিংয়ে আকস্মিকভাবে হৃদ্রোগে আক্রান্ত হয়েছিলেন এই অভিনেতা। উত্তরার শুটিং স্পট থেকে দ্রুত তাকে নেওয়া হয় হাসপাতালে। তারপর তার হার্টে স্টেন্ট (রিং) পরানো হয়। সেই থেকে জীবনযাপনে বড় পরিবর্তন আনেন রিয়াজ। চিকিৎসকের পরামর্শ মেনে চলার চেষ্টা করেন। হঠাৎ করে করোনায় আক্রান্তের খবরে চিন্তায় পড়ে যায় তার পরিবার। রিয়াজ জানান, তার শারীরিক কিছু জটিলতা রয়েছে। তাই বেশ সাবধানে চিকিৎসা নিতে হচ্ছে। তিনি বলেন, এখন যেহেতু অনেকে করোনায় আক্রান্ত, হাসপাতালে পর্যাপ্ত সিটও নেই। সবকিছু ভেবে আমি বাসায় চিকিৎসা নিচ্ছি। আপাতত আইসোলেশনে আছি। হাসপাতালে থাকছি না বটে, কিন্তু সব ধরনের পরীক্ষা-নিরীক্ষা করাচ্ছি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: