ঝালকাঠিতে ২৪ হাজার ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  • আপডেট টাইম : এপ্রিল ০৪ ২০২১, ০৬:৪৩
  • 34 বার পঠিত
ঝালকাঠিতে ২৪ হাজার ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার

ঝালকাঠি শহরের একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে বিপুলসংখ্যক ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)। শনিবার ভোর রাতে র‌্যাবের একটি টিম শহরের বাতাসাপট্টি এলাকার ওই হোটেলে হানা দিয়ে তাদের গ্রেপ্তার করে। রোববার দুপুরে এক ইমেল বার্তায় মাদক উদ্ধার ও গ্রেপ্তার অভিযানের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে র‌্যাব বরিশাল সদর দপ্তর।
গ্রেপ্তারকৃতরা হলেন- নোয়াখালীর সুবর্ণচরের বাসিন্দা মৃত খুরশীদ আলমের ছেলে বেলায়েত হোসেন (৪০) এবং চট্টগ্রাম শহরের নাসিরাবাদ এলাকার মৃত আবুল হাসেমের ছেলে মো. নিরব আহমদ (৪১)।
র‌্যাব জানায়, তাদের একটি টহল টিম দায়িত্ব পালনকালে খবরে আসে ঝালকাঠি শহরের বাতাসাপট্টি এলাকার ‘আরাফাত বোডিং’ (আবাসিক) নামক হোটেলের চতুর্থ তলায় অবস্থান করছে। পরক্ষণে র‌্যাব সদস্যরা হোটেলটির চতুর্থ তলার ৪০৪ নম্বর কক্ষে তল্লাশি চালিয়ে ২৪ হাজার ৪০০ পিস ইয়াবা এবং মাদক বিক্রয়ের নগদ ৮১ হাজার ৮৩০ টাকা উদ্ধার করে। সেই সাথে বেলায়েত হোসেন এবং নিরব আহমদকে গ্রেপ্তার করেছে।
এই ঘটনায় বরিশাল র‌্যাবের ডিএডি মো. সাইফুল ইসলাম বাদী হয়ে ঝালকাঠি সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন।’

 

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: