ঝালকাঠিতে ২৪ হাজার ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  • আপডেট টাইম : এপ্রিল ০৪ ২০২১, ০৬:৪৩
  • 733 বার পঠিত
ঝালকাঠিতে ২৪ হাজার ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠি শহরের একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে বিপুলসংখ্যক ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)। শনিবার ভোর রাতে র‌্যাবের একটি টিম শহরের বাতাসাপট্টি এলাকার ওই হোটেলে হানা দিয়ে তাদের গ্রেপ্তার করে। রোববার দুপুরে এক ইমেল বার্তায় মাদক উদ্ধার ও গ্রেপ্তার অভিযানের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে র‌্যাব বরিশাল সদর দপ্তর।
গ্রেপ্তারকৃতরা হলেন- নোয়াখালীর সুবর্ণচরের বাসিন্দা মৃত খুরশীদ আলমের ছেলে বেলায়েত হোসেন (৪০) এবং চট্টগ্রাম শহরের নাসিরাবাদ এলাকার মৃত আবুল হাসেমের ছেলে মো. নিরব আহমদ (৪১)।
র‌্যাব জানায়, তাদের একটি টহল টিম দায়িত্ব পালনকালে খবরে আসে ঝালকাঠি শহরের বাতাসাপট্টি এলাকার ‘আরাফাত বোডিং’ (আবাসিক) নামক হোটেলের চতুর্থ তলায় অবস্থান করছে। পরক্ষণে র‌্যাব সদস্যরা হোটেলটির চতুর্থ তলার ৪০৪ নম্বর কক্ষে তল্লাশি চালিয়ে ২৪ হাজার ৪০০ পিস ইয়াবা এবং মাদক বিক্রয়ের নগদ ৮১ হাজার ৮৩০ টাকা উদ্ধার করে। সেই সাথে বেলায়েত হোসেন এবং নিরব আহমদকে গ্রেপ্তার করেছে।
এই ঘটনায় বরিশাল র‌্যাবের ডিএডি মো. সাইফুল ইসলাম বাদী হয়ে ঝালকাঠি সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন।’

 

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d