লকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলায় ফাঁস

  • আপডেট টাইম : এপ্রিল ১৭ ২০২১, ০৭:১৭
  • 21 বার পঠিত
লকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলায় ফাঁস

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ৫৫ বছর বয়সি এক দিনমজুর আত্মহত্যা করেছেন। লকডাউনে কাজ না থাকায় অসুস্থ হয়ে চিকিৎসা করাতে না পেরে তিনি শুক্রবার (১৬ এপ্রিল) রাতে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।
উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের নয়ারচর গ্রামে বনের ভেতর থেকে কেওড়া গাছের সাথে গামছা দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার রাতে স্থানীয়রা গাছে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠায়।
নিহত আনোয়ার হাওলাদার (৫৫) ওই গ্রামের মৃত নাদুরুজ্জামানের ছেলে। তিনি ঢাকার কেরানীগঞ্জে একটি ইটের ভাটায় শ্রমিকের কাজ করতেন। সারাদেশে লকডাউনের কারণে কাজ না থাকায় তিন দিন আগে বাড়ি চলে আসেন তিনি। বাড়িতে এসে তিনি অসুস্থ হয়ে পড়েন। টাকার অভাবে ডাক্তার দেখাতে না পেরে মনের কষ্টে বনের ভেতরে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে পরিবারের দাবি।
রাঙ্গাবালীর চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (এসআই) মো: মমিনুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।’

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আর
%d bloggers like this: