ঘুষ নেয়ার অভিযোগে ইউপি চেয়ারম্যান বরখাস্ত

  • আপডেট টাইম : এপ্রিল ২৮ ২০২১, ০৮:১৮
  • 20 বার পঠিত
ঘুষ নেয়ার অভিযোগে ইউপি চেয়ারম্যান বরখাস্ত

ঘুষ নেয়ার অভিযোগে পিরোজপুরের নাজিরপুরে সুমন মণ্ডল মিঠু নামে এক ইউপি চেয়ারম্যানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তিনি উপজেলার ২নং মালিখালী ইউপির আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান।

মঙ্গলবার সন্ধ্যায় ওই বরখাস্তের চিঠি উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ই-মেইলের মাধ্যমে পৌঁছেছে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমান নিশ্চিত করেছেন।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপসচিব মো. আবু জাফর স্বাক্ষরিত ওই চিঠিতে জানা গেছে, মুজিববর্ষ উপলক্ষে সরকার কর্তৃক অসহায়দের জন্য দেয়া বিনামূল্যে বিতরণকৃত ঘর প্রদানের বিনিময়ে অর্থ গ্রহণ, সরকারি টিউবওয়েল প্রদানের বিনিময়ে নগদ অর্থ গ্রহণ, ভিজিডির উপকারভোগী বাছাইয়ের ক্ষেত্রে অনিয়মের অভিযোগ স্থানীয় তদন্তে সত্য প্রমাণিত হওয়ায় জনস্বার্থে স্থানীয় সরকার তাকে সাময়িক বরখাস্ত করে।

সুমন মণ্ডল মিঠু ওই ইউনিয়ন থেকে দুইবারের নির্বাচিত চেয়ারম্যান। তিনি প্রথম ধাপে ঘোষিত ইউপি নির্বাচনে (করোনার কারণে বন্ধ হয়ে যাওয়া) নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ ব্যাপারে বহিষ্কৃত ওই ইউপি চেয়ারম্যান সুমন মণ্ডল মিঠু বলেন, আমি এই মাত্র ইউএনও অফিস থেকে বরখাস্তের চিঠি হাতে পেয়েছি কিন্তু অফিসিয়ালভাবে পাইনি। আমার বিরুদ্ধে যে অভিযোগ হয়েছিল সেই অভিযোগের ভিত্তিতে নাজিরপুরের এসিল্যান্ড তার মনগড়া রিপোর্ট ইউএনওর কাছে জমা দেন এবং তিনি ডিসিকে সেই কপি নাকি ফরওয়ার্ড করে পাঠান। সেই মোতাবেক আমার বিরুদ্ধে চিঠি আসতে পারে। তবে আমি এ ব্যাপারে কিছুই জানি না এবং এটি মিথ্যা ও ভিত্তিহীন। আমি এর বিরুদ্ধে আপিল করব এবং যথাযথ ব্যবস্থা নেব।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: