আগুনে পুড়িয়ে মাটি চাপা দেয়া হয়েছে প্রায় ২০ মন হাঙ্গর

  • আপডেট টাইম : এপ্রিল ৩০ ২০২১, ০৭:৪৫
  • 19 বার পঠিত
আগুনে পুড়িয়ে মাটি চাপা দেয়া হয়েছে প্রায় ২০ মন হাঙ্গর

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,৩০ এপ্রিল।। পটুয়াখালীর কলাপাড়ায় প্রায় ২০ মন নিষিদ্ধ ছোট ছোট হাঙ্গর জব্দ করেছে কোষ্টগার্ড। শুক্রবার দুপুরের দিকে বন্যপ্রানী সংরক্ষন আইনে জব্দকৃত হাঙ্গর আন্ধারমানিক নদীর তীরে আগুনে পুড়িয়ে মাটি চাপা দেয়া হয়েছে। এসময় উপজেলা বন কর্মকর্তা আবদুস সালাম, রাবনাবাদ কোষ্টগার্ড’র কন্টিজেন্ট কমান্ডার বেলায়েত হোসেনসহ কোস্টগার্ড সদস্যরা উপস্থিত ছিলেন।
জানা গেছে, বৃহষ্পতিবার গভীর রাতে পায়রাবন্দর সংলগ্ন রাবনাবাদ মোহনা থেকে এফবি মাহিয়া নামের একটি মাছধরা ট্রলার থেকে এসব হাঙ্গড় জব্দ করে রাবনাবাদ কোষ্টগার্ড’র সদস্যরা। জব্দকৃত হাঙ্গড় উপজেলা বন কর্মকর্তার কাছে হস্তান্তর করে।
রাবনাবাদ কোষ্টগার্ড’র কন্টিজেন্ট কমান্ডার বেলায়েত হোসেন জানান, জেলেদের ইলিশের জালে এই ছোট সাইজের হাঙ্গরগুলো ধরা পরে। প্রায় বিশ লাখ টাকা মূল্যের এই হাঙ্গর উপজেলা বন কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।
উপজেলা বন কর্মকর্তা আবদুস সালাম বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেষ ক্রমে জব্দকৃত হাঙ্গর আগুনে পুড়িয়ে মাটি চাপা দেয়া হয়েছে। এছাড়া বোর্ড মালিকসহ জেলেদের মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: