সোমবার পর্যন্ত খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা চলবে

  • আপডেট টাইম : এপ্রিল ৩০ ২০২১, ০৭:৫০
  • 22 বার পঠিত
সোমবার পর্যন্ত খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা চলবে

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা এখন পর্যন্ত স্থিতিশীল আছে। তাঁর স্বাস্থ্য পরীক্ষা আগামী সোমবার পর্যন্ত চলবে। এমনটাই জানিয়েছেন খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক দলের অন্যতম সদস্য ডা. এ জেড এম জাহিদ হোসেন।

আজ শুক্রবার বিকেলে মুঠোফোনে জাহিদ হোসেন বলেন, আজ এবং কাল শনিবার আরও কয়েকটি পরীক্ষা করাতে হবে। সব পরীক্ষা কবে নাগাদ শেষ হতে পারে, এমন প্রশ্নে তিনি বলেন, আগামী রবি ও সোমবার পর্যন্ত লাগতে পারে। গত পরশু থেকে খালেদা জিয়ার পুরোনো ওষুধের সঙ্গে নতুন কিছু ওষুধ যুক্ত করা হয়েছে বলেও জানান এই চিকিৎসক।

খালেদা জিয়া বাসায় ফিরবেন কবে, জানতে চাইলে সুনির্দিষ্ট করে কোনো জবাব দেননি জাহিদ হোসেন। তবে তিনি বলেন, বাসায় ফেরার বিষয়টি চিকিৎসকদের সিদ্ধান্তের ওপর নির্ভর করবে। সব পরীক্ষা শেষ হলে বোঝা যাবে।

এর আগে গত মঙ্গলবার রাতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত খালেদা জিয়াকে ভর্তি করা হয়। ১০ এপ্রিল করোনাভাইরাসের নমুনা জমা দেওয়া হলে ১১ এপ্রিল খালেদা জিয়ার পজিটিভ আসে। এরপর ২৫ এপ্রিল দ্বিতীয় দফায় নমুনা জমা দেওয়ার পর আবারও ফল পজিটিভ আসে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: