বোরহানউদ্দিনে ট্রাকচাপায় নারী পুলিশ কর্মকর্তা নিহত

  • আপডেট টাইম : মে ০২ ২০২১, ০৭:৪৯
  • 673 বার পঠিত
বোরহানউদ্দিনে ট্রাকচাপায় নারী পুলিশ কর্মকর্তা নিহত
সংবাদটি শেয়ার করুন....

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় মালবাহী ট্রাকচাপায় পুলিশের সহকারি উপ-পরিদর্শক মর্যাদার কর্মকর্তা (এএসআই) আকলিমা আক্তার (৩৫) নিহত হয়েছেন। আজ রোববার (০২ মে) দুপুর ১টার দিকে উপজেলার কুঞ্জেরহাট বাজারের তজুমদ্দিন মোড়ের ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত আকলিমা ভোলার ভেলুমিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. জসিম উদ্দিনের স্ত্রী। আকলিমা আক্তার বোরহানউদ্দিন থানার কর্মরত ছিলেন।

আকলিমার বাড়ি ঝালকাঠি জেলায় ও তার শ্বশুরবাড়ি পটুয়াখালীতে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, এএসআই আকলিমা বোরহানউদ্দিন থানার মো. জাকারিয়া নামে এক পুলিশ সদস্যকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে মামলার তদন্তের জন্য স্থানীয় ফকিরহাট বাজারে যান। তদন্ত শেষে থানায় ফেরার পথে কুঞ্জেরহাট বাজারে আসলে ভোলা থেকে চরফ্যাশনগামী একটি দ্রুতগামী মালবাহী ট্রাক তাদের চাপা দেয়। এ সময় মোটরসাইকেলচালক জাকারিয়া মোটরসাইকেল ব্রেক দিলে আকলিমা পড়ে গিয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান। মোটরসাইকেলচালক জাকারিয়াও আহত হন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাকটিকে জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d