চরফ্যাসনে জোড়া খুন, ২ ভাড়াটে খুনি চট্রগ্রাম থেকে গ্রেপ্তার

  • আপডেট টাইম : মে ০৪ ২০২১, ০৮:০১
  • 721 বার পঠিত
চরফ্যাসনে জোড়া খুন, ২ ভাড়াটে খুনি চট্রগ্রাম থেকে গ্রেপ্তার
সংবাদটি শেয়ার করুন....

ভোলার চরফ্যাসনের আসলামপুর গ্রামে জোড়া খুনের ঘটনায় জড়িত ভাড়াটে খুনি শরীফুল ইসলামকে (২৮) চট্রগ্রাম থেকে গ্রেপ্তার করা হয়েছে। চট্রগ্রামের চকবাজার থানা পুলিশের সহযোগীতায় গত সোমবার রাতে চট্রগ্রামের চট্টশরী রোডের দেবপাহাড় এলাকায় অভিযান চালিয়ে চরফ্যাসন থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

শরীফুল চরফ্যাসনের দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের করিমপাড়ার শাহ আলমের ছেলে । সে চট্রগ্রামে একটি ব্যবসাপ্রতিষ্ঠানের মাইক্রোবাসের চালকের কাজ করতো। মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) প্রবোধ দাস আজ মঙ্গলবার দুপুরে এই তথ্য নিশ্চিত করেছেন।

ঘটনায় প্রকাশ, গত ৮ এপ্রিল সকালে আসলামপুর ইউনিয়নের সুন্দরীখালের পাড়ে জামাল ভুইয়ার পরিত্যক্ত বাগান বাড়িতে মাথাবিহীন ২টি পোড়া মরদেহ উদ্ধার করে চরফ্যাসন থানা পুলিশ। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে চরফ্যাসন থানায় একটি হত্যামামলা দায়ের করেন। ঘটনাস্থল থেকে পাওয়া আলামতের সূত্রধরে পুলিশ চরফ্যাসন পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের জাফর ফরাজী ছেলে বেল্লাল, তার ভাই কাশেম ও শ্বশুড় আবু মাঝিকে গ্রেপ্তার করে। তাদের দেওয়া তথ্যানুযায়ী গত ২১ এপ্রিল বিকেলে আসলামপুর গ্রামের মহিবুল্যাহর বাড়ির টয়লেটর সেফটিক ট্যাংকি থেকে বিচ্ছিন্ন দু’টি মাথা এবং ঘটনাস্থলের পাশের সুন্দরীর খাল থেকে খুনে ব্যবহৃত ধারালো দেশীয় অস্ত্র (ছ্যানি) উদ্ধার এবং গত সোমবার চট্রগ্রাম থেকে ভাড়াটে খুনি শরীফুল ইসলামকে গ্রেফতার করে করে চরফ্যাসন থানা পুলিশ।

এই বিছিন্ন মাথা উদ্ধারের পর পুলিশ জানায়, ৮ এপ্রিল উদ্ধার করা মাথাবিহীন দু’টি দেহের পরিচয় অনেকটা নিশ্চিত করা গেছে। দেহ দু’টি তপন সরকার ও দুলাল সরকার নামে দুই ভাইয়ের । যারা চরফ্যাসন পৌরসভার ৩নং ওয়ার্ডের মৃত উপেন্দ্র সরকারের ছেলে। দীর্ঘদিন ভারতে অবস্থান করে এদেশের স্বজনদের চোখ ফাঁকি দিয়ে পৈত্রিক জমি বিক্রি করতে গিয়ে দুই ভাই খুনিদের ফাঁদে পড়ে। জমির ক্রেতা বেল্লাল হোসেন জমির মূল্যবাবদ প্রাপ্য ১২ লাখ টাকা আত্মসাতের উদ্দেশ্যে আড়াই লাখ টাকায় খুনি ভাড়া করে ঘটায় এই খুনের ঘটনা।

নিহতদের পরিচয় গোপন করে নিজেদের রক্ষার কৌশল হিসেবে খুনিরা দেহ থেকে মাথা আলাদা করে আগুন দিয়ে দেহগুলো পুড়ে দেয়।খুনের ২৬দিন পর ভাড়াটে খুনিদের একজন শরীফুল ইসলামকে চট্রগ্রাম থেকে গ্রেপ্তার করেছে চরফ্যাসন থানা পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক প্রবোধ দাস জানান, খুনি একাধিক। অপরাপর খুনিদের গ্রেফতারে অভিযান চলছে। সব খুনি গ্রেপ্তার পর খুনের বিষয়ে বিস্তারিত আরো জানানো হবে।’

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d