পিরোজপুরে লোকালয় থেকে দুটি চিত্রা হরিণ উদ্ধার

  • আপডেট টাইম : মে ২৭ ২০২১, ০৬:৩৭
  • 21 বার পঠিত
পিরোজপুরে লোকালয় থেকে দুটি চিত্রা হরিণ উদ্ধার

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার লোকালয় থেকে দুটি চিত্রা হরিণ উদ্ধার করেছে গ্রামবাসী। আজ বৃহস্পতিবার (২৭ মে) সকালে উপজেলার উলুবাড়িয়া ও গোলবুনিয়া গ্রাম থেকে হরিণ দুটি উদ্ধার করা হয়। পরে হরিণ দুটি বন বিভাগের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বন বিভাগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকাল ৬টার দিকে উপজেলার উলুবাড়িয়া গ্রামের নজরুল ইসলাম ব্যাপারীর বাড়ির সামনের বাগানে দুটি চিত্রা হরিণ দেখতে পান কয়েকজন তরুণ। এ সময় তাঁরা হরিণ দুটিকে তাড়া করেন। তাড়া খেয়ে একটি হরিণ উলুবাড়িয়া গ্রামের মো. রিয়াজের বাড়িতে ঢুকে পড়লে তা আটক করা হয়। অপর হরিণটি পাশের গোলবুনিয়া গ্রামের ধানখেতে চলে যায়। সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয় লোকজন ধানখেত থেকে হরিণটি উদ্ধার করেন।

সুন্দরবন পূর্ব বন বিভাগের শরণখোলা রেঞ্জের বগি স্টেশনের বনপ্রহরী হাবিবুর রহমান বলেন, লোকালয় থেকে উদ্ধার হওয়া হরিণ দুটি ট্রলারে করে শরণখোলা রেঞ্জের বন কর্মকর্তার কার্যালয়ে নেওয়া হচ্ছে।

সুন্দরবন পূর্ব বন বিভাগের শরণখোলা রেঞ্জের সহকারী বন সংরক্ষক জয়নাল আবেদীন বলেন, হরিণ দুটিকে সুন্দরবনে অবমুক্ত করার প্রস্তুতি চলছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: