কুয়াকাটার মেয়রের ভাইসহ দুইজন গ্রেফতার

  • আপডেট টাইম : মে ৩১ ২০২১, ০৮:২৪
  • 19 বার পঠিত
কুয়াকাটার মেয়রের ভাইসহ দুইজন গ্রেফতার

পটুয়াখালীর কুয়াকাটার সাবেক পৌর মেয়র আব্দুল বারেক মোল্লার ছোটভাই সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহারকারী সেই মোশারেফ মোল্লাকে আবারো গ্রেফতার করেছে পুলিশ।

এছাড়া মোশারেফ মোল্লার আশীর্বাদপুষ্ট হত্যা মামলার জামিনে থাকা আসামি সামসু ওরফে কোপা সামসুকে চাঁদাবাজির মামলায় গ্রেফতার করা হয়েছে।

মহিপুর থানা পুলিশ জানায়, ঢাকার কলাবাগানের ঠিকানার একটি চেক প্রতারণার মামলায় সোমবার সকালে মোশারেফ মোল্লাকে গ্রেফতার করা হয়। এর আগে রোববার রাতে মোশারেফ মোল্লার সহচর ও হত্যা মামলার আসামি সামসুকে রাখাইন পল্লীতে চাঁদাবাজির মামলায় গ্রেফতার করায় এলাকায় স্বস্তি ফিরেছে।

পুলিশ ও স্থানীয়রা আরও জানান, গ্রেফতারকৃত মোশরেফ মোল্লা এর আগে সাংবাদিকের চাঁদা দাবির দায়ের করা মামলায় পুলিশ গ্রেফতার করে। অপর গ্রেফতারকৃত সামসু মহিপুর থানার লতাচাপলী ইউনিয়নে মন্নান গাজী হত্যা মামলায় এবং মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে একাধিকবার পুলিশের হাতে গ্রেফতার হয়।

সর্বশেষ গোড়া আমখোলাপাড়া রাখাইন পল্লীর ক্ষুদ্র নৃগোষ্ঠীর দায়ের করা মহিপুর থানার চাঁদাবাজির মামলায় তাকে গ্রেফতার করা হয়।

স্থানীয়রা অভিযোগে জানান, সব ধরনের মাদকের সরবরাহকারী সামসু একটি সিন্ডিকেটের নেতৃত্ব দিয়ে আসছে।

রাখাইন উন্নয়ন কর্মী প্রকৌশলী ম্যাথুজ বলেন, রাখাইন পল্লীর দরিদ্র রাখাইনদের জিম্মি করে সামসুর নেতৃত্বে একটি চক্র মাদক উৎপাদন ও বিপণনে বাধ্য করছে।

মহিপুর থানার ওসি মনিরুজ্জামান চেক প্রতারণার মামলায় মোশারেফ মোল্লাকে এবং রাখাইনদের দায়ের করা চাঁদাবাজির মামলায় সামসুকে গ্রেফতারের কথা স্বীকার করে জানান, গ্রেফতারকৃতদের সোমবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: