পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাই

  • আপডেট টাইম : জুন ০১ ২০২১, ০৮:০১
  • 16 বার পঠিত
পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাই

রাজধানীর বিজয় সরণি থেকে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের আইফোন নিয়ে গেছে ছিনতাইকারী। রোববার (৩০ মে) সন্ধ্যায় বিজয় সরণির যানজটের মধ্যে মন্ত্রীর হাত থেকে ফোন নিয়ে যায় ছিনতাইকারী।

এবিষয়ে মঙ্গলবার (১ জুন) রাজধানীর শেরেবাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে একনেক পরবর্তী সংবাদ সম্মেলনে পরিকল্পনামন্ত্রী সাংবাদিকদের এ কথা জানান।

এম এ মান্নান বলেন, ৩০ মে (রোববার) সন্ধ্যায় অফিস থেকে বের হয়ে ৬টা ৪৫ মিনিটে বিজয় সরণী এলাকা অতিক্রম করছিলেন। এসময় গাড়িটি সিগন্যালে অপেক্ষা করছিলো। তাই গাড়ির এসি বন্ধ করে দিয়ে কাঁচ নামিয়ে দেই। আমি পেছনের সিটে বসা ছিলাম, আমার হাতে মোবাইল ছিল। আমি মোবাইলে হয়তো তখন নিউজ পড়ছিলাম। কিন্তু হঠাৎ করে এক ঝলকে অবিশ্বাস্য রকম গতিতে ঝড়ের মতো এসে হাত থেকে মোবাইল ফোন নিয়ে চলে গেলো ছিনতাইকারী। আমি লোকটাকে দেখিনি।

তিনি বলেন, সাথে সাথেই আমাদের লোক গাড়ি থেকে নামলো। কিন্তু ঐ ৩০-৪০ সেকেন্ডের মধ্যে লোকটা কোথায় মিশে গেলো। মোবাইলটি নিয়ে যাওয়ার পর আমি হতভম্ব হয়ে গিয়েছিলাম। আমি এই ঘটনা এখনো বিশ্বাস করতে পারছি না। মনে হলো কী যেন হয়ে গেলো।

এ বিষয়ে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। মোবাইলটি এখনও উদ্ধার করা যায়নি। তবে পুলিশ ফোনটি খুঁজে বের করার চেষ্টা করছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: