উজিরপুরে সাতলায় করোনায় ১ জনের মৃত্যু

  • আপডেট টাইম : জুন ০৪ ২০২১, ০৭:২৭
  • 17 বার পঠিত
উজিরপুরে সাতলায় করোনায় ১ জনের মৃত্যু

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে দিন দিন করোনায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। উপজেলার সাতলার হালিম হাওলাদার (৫০) করোনায় আক্রান্ত হয়ে শুক্রবার সকালে বরিশাল শেবাচিম হাসপাতালে মৃত্যু হয়েছে। এ পর্যন্ত উপজেলায় মৃত্যুর সংখ্যা ৯ জনে দাঁড়িয়েছে। করোনায় আক্রান্তের সংখ্যা ২৫০ জনে ছাড়িয়েছে। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে হোম কোয়ারেন্টাইনে আছে ১০ জন এবং বরিশাল শেবাচিম হাসপাতালে ১ জন চিকিৎসাধীন রয়েছেন বলে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা মোঃ শওকত আলী।

এ ছাড়া সাতলায় করোনায় আক্রান্ত হয়ে সালমান বিশ্বাস (৩২) নামের একজন গোপালগঞ্জ হাসপাতালে ভর্তি রয়েছেন এবং ২০-২৫ জন করোনার উপসর্গ নিয়ে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন বলে এলাকাবাসী জানায়।

এদিকে করোনার দ্বিতীয় ঢেউয়ের পরে স্বাস্থ্য বিধিকে তোয়াক্কা না করে যে যার মত করে উন্মুক্ত ঘুরে বেড়াচ্ছেন। সাতলা গ্রামের মৃত এলাহি বক্স হাওলাদারের ছেলে সাতলা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আঃ হালিম হাওলাদার (৫০) ৪দিন পূর্বে করোনা উপসর্গ নিয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি হন। পরীক্ষা নিরীক্ষায় করোনা পজিটিভ আসায় সেখানেই তার চিকিৎসা চলছিল। গতকাল ৪ জুন শুক্রবার সকাল ৯টায় তার মৃত্যু হয়। তার মৃত্যুতে ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুরো সাতলা বাজার জনশূন্য হয়ে পড়ে।

এদিকে বন্ধ হয়ে যাওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২১ জুন তারিখে ঘোষনা হওয়ায় প্রচার প্রচারণা নিয়ে বিপাকে পড়েছেন প্রার্থী, কর্মী ও সমর্থকরা। স্থানীয়দের ধারণা করোনায় আক্রান্তের সংখ্যা এভাবে বৃদ্ধি পেতে থাকলে ইউনিয়ন পরিষদ নির্বাচন কিভাবে সম্পন্ন হবে – এ নিয়ে ভোটারদের মধ্যে সংশয় দেখা দিয়েছে।

সাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নির্বাচনে প্রতিদ্বন্ধী প্রার্থী খায়রুল বাশার লিটন জানান, ইতিমধ্যে সাতলায় একজনের মৃত্যু হয়েছে, কয়েকজন হোম কোয়ারেন্টাইনে রয়েছে এবং অনেকেই করোনা উপসর্গ নিয়ে ঘোরাফেরা করছে। নির্বাচন নিয়ে আমরা দুঃচিন্তায় রয়েছি। এভাবে চলতে থাকলে এলাকায় করোনার অবস্থা ভয়াবহ আকার ধারণ করবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: