আমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ আয়োজন: ১৪৪ ধারা জারি

  • আপডেট টাইম : জুন ১৬ ২০২১, ০৫:৪২
  • 28 বার পঠিত
আমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ আয়োজন: ১৪৪ ধারা জারি

বরগুনার আমতলী উপজেলায় আওয়ামী লীগের দুইপক্ষ পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করায় আমতলী পৌর শহরে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। আমতলী উপজেলা পরিষদ প্রাঙ্গণে ১৬ জুন (বুধবার) বুধবার সকাল ৯ থেকে রাত ১২টা পর্যন্ত ফৌজদারি কার্যবিধির ১৪৪ ধারা বলবৎ থাকবে। মঙ্গলবার (১৫ জুন) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান এ আদেশ জারি করেন।

উপজেলা আ’লীগ সূত্রে জানা গেছে, আমতলীর যুবলীগ নেতা আবুল কালাম আজাদকে হত্যাচেষ্টার ঘটনায় গত শনিবার আওয়ামীলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও শ্রমিকলীগের ১৫ নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা হয়। আজাদের ওপর হামলায় জড়িতদের বিচার দাবিতে উপজেলা পরিষদ প্রাঙ্গণে মানববন্ধন ও বিক্ষোভ-সমাবেশ আয়োজন করে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন। অপরদিকে, এ মামলা থেকে অব্যাহতি পেতে একই স্থানে মানববন্ধন ও বিক্ষোভ-সমাবেশের ডাক দেয় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও সহযোগী সংগঠন।

আমতলী পৌর যুবলীগ সভাপতি অ্যাডভোকেট মো. আরিফ-উল-হাসান আরিফ বলেন, প্রশাসন ১৪৪ ধারা জারি করায় আপাতত কর্মসূচি স্থগিত করা হয়েছে। কর্মসূচির বিষয়ে পরবর্তীতে জানানো হবে।

আমতলী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান বলেন, উপজেলা প্রশাসনের সঙ্গে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান বলেন, ১৪৪ ধারা চলমান থাকা অবস্থায় মানববন্ধনসহ সকল প্রকার অননুমোদিত লোকের প্রবেশ, সমাবেশ ও মাইকিং নিষিদ্ধ করা হয়েছে। জান-মালের নিরাপত্তা রক্ষার্থে প্রশাসন তৎপর থাকবেন। কোনো অরাজকতা মেনে নেওয়া হবে না। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে দরকার হলে ১৪৪ ধারার সময় বাড়ানো হবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
এসএসসি পরীক্ষার্থীদের ৭ বিষয়ের অ্যাসাইমেন্দেশে করোনায় মৃত্যু ২১ হাজার ছাড়ালবরিশালে একদিনে সর্বোচ্চ ৩১ জনের মৃত্যুর রেকবিষের বোতল নিয়ে প্রেমিকার বাড়িতে তরুণীর দুদিঝালকাঠি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আককাস সরোববার দুপুর পর্যন্ত লঞ্চ চলাচলের অনুমতি ॥ মএসএসসির অ্যাসাইনমেন্টের তথ্য ১৯ আগস্টের মধ্ব‌রিশা‌লে করোনা ও উপসর্গে ১৪ মৃত্যুহিজলায় সিগারেট চুরির অপবাদে যুবককে গাছে বেঁধ২০ ঘন্টা পর কীর্তনখোলায় নিখোঁজ সেই চা দোকানিচরম ভোগান্তির ঢাকা যাত্রাকরোনায় আক্রান্ত মেহের আফরোজ শাওনপটুয়াখালীতে মোটরসাইকেল চালককে ছুরিকাঘাতে হপিরোজপুরের জেলা প্রশাসক করোনায় আক্রান্তকীর্তনখোলায় নিখোঁজ চা দোকানি
%d bloggers like this: