বরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর বিতরণ

  • আপডেট টাইম : জুন ২০ ২০২১, ০৭:১৯
  • 32 বার পঠিত
বরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর বিতরণ

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার দেশের অসহায় দরিদ্র ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে ঘর বিতরন কার্যক্রম ভিডিও কনফারেন্সেরে মাধ্যমে উদ্ধোধনের পর দ্বিতীয় দফায় বরিশাল জেলার ১০ উপজেলার ৫৪৯ গৃহ ও ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করা হয়েছে।

বরিশাল সদর উপজেলা পরিষদ মিলনায়তনে রোববার (২০ জুন) বেলা ১১টায় আশ্রায়ন প্রকল্প-২ এর আওতায় বরিশাল জেলায় ৫৪৯ ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে নব নির্মিত প্রধানমন্ত্রীর উপহারে এ জমি সহ ঘরের দলিলপত্র হস্তান্তর করেন বরিশাল সিটিকর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, বরিশালের বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল, বরিশাল রেঞ্জ ডিআইজ এস এম আক্তারুজ্জামান, বরিশালের জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার ও বরিশাল জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও সাবেক এমপি এডভোকেট তালুকদার মো. ইউনুস।

এ সময় জেলা প্রশাসনের কর্মকর্তা, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপকারভোগী পরিবার সহ সংশ্লিস্টরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
এসএসসি পরীক্ষার্থীদের ৭ বিষয়ের অ্যাসাইমেন্দেশে করোনায় মৃত্যু ২১ হাজার ছাড়ালবরিশালে একদিনে সর্বোচ্চ ৩১ জনের মৃত্যুর রেকবিষের বোতল নিয়ে প্রেমিকার বাড়িতে তরুণীর দুদিঝালকাঠি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আককাস সরোববার দুপুর পর্যন্ত লঞ্চ চলাচলের অনুমতি ॥ মএসএসসির অ্যাসাইনমেন্টের তথ্য ১৯ আগস্টের মধ্ব‌রিশা‌লে করোনা ও উপসর্গে ১৪ মৃত্যুহিজলায় সিগারেট চুরির অপবাদে যুবককে গাছে বেঁধ২০ ঘন্টা পর কীর্তনখোলায় নিখোঁজ সেই চা দোকানিচরম ভোগান্তির ঢাকা যাত্রাকরোনায় আক্রান্ত মেহের আফরোজ শাওনপটুয়াখালীতে মোটরসাইকেল চালককে ছুরিকাঘাতে হপিরোজপুরের জেলা প্রশাসক করোনায় আক্রান্তকীর্তনখোলায় নিখোঁজ চা দোকানি
%d bloggers like this: