বান্ধবীকে ভিডিও কল দিয়ে গলায় ফাঁস দি‌লেন বরগুনার নদী

  • আপডেট টাইম : জুন ২৪ ২০২১, ০০:৫২
  • 46 বার পঠিত
বান্ধবীকে ভিডিও কল দিয়ে গলায় ফাঁস দি‌লেন বরগুনার নদী

রাজধানীর শাজাহানপুরের গুলবাগে বান্ধবীকে ভিডিও কল দিয়ে রুবিনা ইয়াসমিন ওরফে নদী (২১) নামের এক তরুণী গলায় ফাঁস লাগিয়ে ‘আত্মহত্যা’ করেছেন বলে জানিয়েছেন স্বজনেরা। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

পুলিশ ও স্বজনদের সূত্রে জানা যায়, রুবিনা মালিবাগের গুলবাগের একটি বাড়ির পঞ্চম তলায় বান্ধবী মারিয়ামকে নিয়ে সাবলেট থাকতেন। তাঁরা পড়াশোনার পাশাপাশি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। এক ভাই ও এক বোনের মধ্যে রুবিনা বড়। তাঁর বাবা বরিশালের আগৈলঝাড়া থানার উপপরিদর্শক (এসআই)। তাঁদের গ্রামের বাড়ি বরগুনা জেলার বেতাগীতে।

রুবিনার বান্ধবী মারিয়াম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সাংবাদিকদের বলেন, আজ রুবিনাকে বাসায় রেখে তিনি কাজে চলে যান। বেলা তিনটার দিকে তাঁকে ফোন করে রুবিনা বলেন, ‘আমার ভালো লাগছে না, তুই দ্রুত চলে আয়, আমি মরে যাব।’ পরে রুবিনা ভিডিও কল দিয়ে ফ্যানের সঙ্গে ওড়না প্যাঁচাচ্ছেন দেখায়। তিনি দ্রুত বাসায় গিয়ে ভেতর থেকে দরজা লাগানো পান। ডাকাডাকি করলেও কোনো শব্দ পাননি।

প্রতিবেশীদের সহযোগিতায় ছিটকিনি ভেঙে সিলিং ফ্যান থেকে ঝুলন্ত রুবিনাকে নামিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল বক্সের পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, কর্তব্যরত চিকিৎসক রুবিনাকে মৃত ঘোষণা করেন।

রুবিনার স্বজনেরা জানান, রুবিনা একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে পড়াশোনা করতেন। ২০১৯ সালে এক সহপাঠীর সঙ্গে তাঁর বিয়ে হয়। কিন্তু বিয়ের তিন মাসের মাথায় তাঁদের বিচ্ছেদ হয়। রুবিনা মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
এসএসসি পরীক্ষার্থীদের ৭ বিষয়ের অ্যাসাইমেন্দেশে করোনায় মৃত্যু ২১ হাজার ছাড়ালবরিশালে একদিনে সর্বোচ্চ ৩১ জনের মৃত্যুর রেকবিষের বোতল নিয়ে প্রেমিকার বাড়িতে তরুণীর দুদিঝালকাঠি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আককাস সরোববার দুপুর পর্যন্ত লঞ্চ চলাচলের অনুমতি ॥ মএসএসসির অ্যাসাইনমেন্টের তথ্য ১৯ আগস্টের মধ্ব‌রিশা‌লে করোনা ও উপসর্গে ১৪ মৃত্যুহিজলায় সিগারেট চুরির অপবাদে যুবককে গাছে বেঁধ২০ ঘন্টা পর কীর্তনখোলায় নিখোঁজ সেই চা দোকানিচরম ভোগান্তির ঢাকা যাত্রাকরোনায় আক্রান্ত মেহের আফরোজ শাওনপটুয়াখালীতে মোটরসাইকেল চালককে ছুরিকাঘাতে হপিরোজপুরের জেলা প্রশাসক করোনায় আক্রান্তকীর্তনখোলায় নিখোঁজ চা দোকানি
%d bloggers like this: