হেলমেট না পরায় পুলিশ কর্মকর্তাকে ২০ টাকা জরিমানা

  • আপডেট টাইম : জুলাই ০৮ ২০২১, ০৭:১১
  • 672 বার পঠিত
হেলমেট না পরায় পুলিশ কর্মকর্তাকে ২০ টাকা জরিমানা
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠির নলছিটিতে হেলমেট না পরে মোটরসাইকেল নিয়ে রাস্তায় বের হওয়ায় এক পুলিশ কর্মকর্তাকে ২০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার নলছিটি উপজেলা নিবার্হী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রুম্পা সিকদার এ জরিমানা করেন।

ওই পুলিশ কর্মকর্তা হলেন নলছিটি থানার এসআই মো. জাহাঙ্গীর হোসেন।

জানা গেছে, একটি সরকারি দায়িত্ব পালন শেষে এসআই জাহাঙ্গীর হোসেন মোটরসাইকেলযোগে থানায় ফিরছিলেন। এ সময় তার মাথায় হেলমেট ছিল না। শহরের চৌমাথায় পৌঁছলে ভ্রাম্যমাণ আদালত তাকে থামান। হেলমেট না থাকায় তাকে ২০ টাকা জরিমানা করেন।

একই দিন ভ্রাম্যমাণ আদালত শহরের বিভিন্ন স্থানে করোনায় কঠোর লকডাউন অমান্য করায় অপর ৩২ ব্যক্তিকে জরিমানা করেছেন।

নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার বলেন, একজন পুলিশ কর্মকর্তাকে হেলমেট না থাকায় জরিমানা করা হয়েছে। এছাড়া ৩৩ জনকে ২৪টি মামলায় জরিমানা করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d