কীর্তনখোলায় নিখোঁজ চা দোকানি

  • আপডেট টাইম : জুলাই ৩০ ২০২১, ০৬:০১
  • 22 বার পঠিত
কীর্তনখোলায় নিখোঁজ চা দোকানি

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল বেলতলা খেয়াঘাট এলাকায় শাহিন (৪৫) নামের এক ব্যক্তি নদীতে পড়ে নিখোঁজ রয়েছেন। বেলা ২টার দিকে তিনি কীর্তনখোলা নদীতে পড়ে যান। স্থানীয়রা খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে বরিশাল ফায়ার অ্যান্ড সিভিল ডিফেন্সকে খবর দেয়। ডুবুরিরা দোকানির সন্ধানে নদীতে তল্লাশি শুরু করেছে।
নিখোজ শাহিনের চরমোনাইয়ের বিশ্বাসের হাট বাজারে একটি চায়ের দোকান রয়েছে। তিনি দোকানের মালামাল কেনার জন্য বরিশাল নগরে গিয়েছিলেন। ফিরে আসার সময় কীর্তনখোলা নদীর বেলতলা ফেরিঘাটের পল্টুনের ওপর ট্রলারের অপেক্ষায় বসে ছিলেন। হঠাৎ করেই তিনি সেখান থেকে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হন। নিখোঁজ শাহিনের স্বজনরা জানান, শাহিন মৃগী রোগে আক্রান্ত ছিলেন।
বরিশাল ফায়ার অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার সৈয়দ শারাফাত আলী জানান, তাদের একটি ডুবুরি দল নদীতে উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে। দোকানি জীবিত বা মৃত উদ্ধার না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।
তবে নদীতে তীব্র স্রোত থাকার কারণে উদ্ধার অভিযান কিছুটা ব্যহত হচ্ছে, জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।’

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: