পিরোজপুরের জেলা প্রশাসক করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : জুলাই ৩০ ২০২১, ০৬:০৪
  • 35 বার পঠিত
পিরোজপুরের জেলা প্রশাসক করোনায় আক্রান্ত

পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন।
শুক্রবার (৩০ জুলাই) দুপুরে জেলা প্রশাসক নিজেই বিষয়টি গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করেছেন।বর্তমানে তিনি সরকারি বাসভবনে হোম আইসোলেশনে আছেন।

জানা গেছে , বৈশ্বিক করোনা সংক্রমণ পরিস্থিতির শুর থেকে সম্মুখযোদ্ধা হিসেবে কাজ করে চলছেন। করোনায় কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা প্রদান, ঘূর্ণিঝড় আম্ফান ও ইয়াসে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেন জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন।এ ছাড়া তিনি আশ্রয়ন প্রকল্পের অধীনে মাননীয় প্রধানমন্ত্রীর ভুমিহীনদের জন্য বিশেষ উপহার ঘর নির্মাণের কার্যক্রম প্রতিটি উপজেলায় গিয়ে তদারকি করেন। স্বচ্ছতা ও জবাবদিহিমূলক সুশাসন প্রতিষ্ঠার জন্য তিনি নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন।

বিভিন্ন সেবামূলক কর্মকাণ্ড সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার জন্য জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন বিভিন্ন মহলে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: