ব‌রিশা‌লে করোনা ও উপসর্গে ১৪ মৃত্যু

  • আপডেট টাইম : জুলাই ৩১ ২০২১, ০৬:৫৯
  • 21 বার পঠিত
ব‌রিশা‌লে করোনা ও উপসর্গে ১৪ মৃত্যু

বরিশাল বিভাগে ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ১৪ জন মারা গেছেন। তাদের মধ্যে আটজন করোনা আক্রান্ত ছিলেন। বাকিরা মারা গেছেন উপসর্গে। এই সম‌য়ে নতুন করে করোনা শনাক্ত হ‌য়ে‌ছেন ৩২২ জন।

শুক্রবার সকাল ৮টা থেকে শ‌নিবার সকাল ৮টার মধ্যে তাদের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগটিতে করোনায় মোট মৃত্যুর সংখ্যা ৪৬৯ জনে দাঁড়িয়েছে।

গত ২৪ ঘণ্টায় মৃত‌দের ম‌ধ্যে ১০ জন ব‌রিশাল শেরে বাংলা মে‌ডিকেল ক‌লেজ হাসপাতা‌লে চি‌কিৎসাধীন ছি‌লেন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক বাসুদেব কুমার দাস শ‌নিবার সকালে এসব তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে ৩২২ জন কোভিড রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে বরিশাল জেলায় শনাক্তের সংখ্যা ১১৯ জন, পটুয়াখালী‌তে ২৮, ভোলায় ১৫৯, পি‌রোজপু‌রে ৯, বরগুনায় এক ও ঝালকা‌ঠি‌তে ছয়জন। ব‌রিশাল বিভা‌গে মোট ক‌রোনা আক্রান্তের সংখ‌্যা ৩৩ হাজার ১৪৪ জন।

এদিকে শেরে বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লের ৩০০ বেড বি‌শিষ্ট ক‌রোনা ইউনিটে শ‌নিবার পর্যন্ত ৩৪০ জন ভ‌র্তি র‌য়ে‌ছেন, যার ম‌ধ্যে ১৪৩ জনের ক‌রোনা প‌জি‌টি‌ভ। গত ২৪ ঘণ্টায় এই ইউনিটে ৪৮ জন নতুন রোগী ভ‌র্তি হ‌য়ে‌ছেন। এ ইউনিটে চি‌কিৎসাধীন অবস্থায় মোট ১ হাজার ৭৭ জনের মৃত‌্যু হ‌য়ে‌ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদকার্গো জাহাজের ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি আসামির শরীরজুড়ে নির্যাতনের চিহ্ন, জুডিশিয়াল বাংলাদেশ ও পাকিস্তানকে সহজেই ‘না’ বলা যায় বরিশালে করোনায় ১ জনের মৃত্যুবরগুনায় আ.লীগ-যুবলীগ নেতাসহ ১২ জন কারাগারেহিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনারাস্তায় সাইড না দেওয়ায় ব্যবসায়ীকে চড় এমপি রিচলতি বছরে ৫জি চালু হবে : জয়
%d bloggers like this: