২০ ঘন্টা পর কীর্তনখোলায় নিখোঁজ সেই চা দোকানির লাশ উদ্ধার

  • আপডেট টাইম : জুলাই ৩১ ২০২১, ০৬:২৫
  • 23 বার পঠিত
২০ ঘন্টা পর কীর্তনখোলায় নিখোঁজ সেই চা দোকানির লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার॥ ২০ ঘন্টা পর বরিশাল বেলতলা ফেরিঘাটের পন্টুন থেকে কীর্তনখোলা নদীতে পড়ে নিখোঁজ চা দোকানি শাহিন খলিফার লাশ একদিন পর উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩১ জুলাই) সকালে নগরীর ভাটারখাল সংলগ্ন কীর্তনখোলা নদী থেকে তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস।
শাহিন খলিফা (৩৫) বরিশাল সদর উপজেলার চরমোনাইন ইউনিয়নের বিশ্বাসের হাট এলাকার মৃত আছমত আলী খলিফার ছেলে এবং ওই এলাকাতে তার চায়ের দোকান ছিল।
প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা গেছে, দোকানের মালামাল কিনতে শুক্রবার সকালে বাড়ি থেকে বরিশালে যান শাহিন। দুপুর ২টায় বেলতলা ফেরিঘাটের পন্টুনের মাথায় খেয়ার অপেক্ষায় ঘুমঘুম ভাব নিয়ে বসে ছিলেন তিনি। হঠাৎ পন্টুন থেকে নদীতে পড়ে যান তিনি। এরপর কাউনিয়া থানা পুলিশ, কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের লোকজন কীর্তনখোলা নদীতে খোঁজা-খুঁজি শুরু করেন।
ফায়ার সার্ভিসের নৌস্টেশন কর্মকর্তা শারাফাত বলেন, শুক্রবার খোঁজা-খুঁজি করে না পাওয়া গেলেও শনিবার সকালে একটি লাশ ভাসতে দেখে ভাটারখাল এলাকার লোকজন। এরপর খবর পেয়ে সকাল ৮টায় লাশটি উদ্ধার করা হলে শাহিন
খলিফার মৃতদেহ বলে নিশ্চিত হয়ে‌ছি।’

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদকার্গো জাহাজের ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি আসামির শরীরজুড়ে নির্যাতনের চিহ্ন, জুডিশিয়াল বাংলাদেশ ও পাকিস্তানকে সহজেই ‘না’ বলা যায় বরিশালে করোনায় ১ জনের মৃত্যুবরগুনায় আ.লীগ-যুবলীগ নেতাসহ ১২ জন কারাগারেহিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনারাস্তায় সাইড না দেওয়ায় ব্যবসায়ীকে চড় এমপি রিচলতি বছরে ৫জি চালু হবে : জয়
%d bloggers like this: