রোববার দুপুর পর্যন্ত লঞ্চ চলাচলের অনুমতি ॥ মালিকরা হতবাক

  • আপডেট টাইম : জুলাই ৩১ ২০২১, ০৮:৩৩
  • 690 বার পঠিত
রোববার দুপুর পর্যন্ত লঞ্চ চলাচলের অনুমতি ॥ মালিকরা হতবাক
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার ॥ পোশাক কারখানাসহ রফতানিমুখী শিল্প-কারখানায় কাজে যোগ দিতে শ্রমিকদের পরিবহনের জন্য যাত্রীবাহী লঞ্চ রোববার দুপুর ১২টা পর্যন্ত চলাচলের অনুমতি দিয়েছে সরকার।
শনিবার (৩১ জুলাই) রাতে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) জনসংযোগ কর্মকর্তা মিজানুর রহমান এ তথ্য জানান।
তবে এ ধরনের অনুমতিতে হতবাক বরিশাল ঢাকা রুটের লঞ্চ মালিকরা। বরিশাল-ঢাকা রুটে লঞ্চ চলাচল করে রাতে। আকস্মিক এ সিদ্ধান্তে যাত্রীরা লঞ্চ সুবিধা থেকে বঞ্চিত হবে।
সুরভী লঞ্চের সত্বধিকারী রেজিন উল কবির জানান, জেলা প্রশাসক রাত ৮টায় তাদের ফোন করে লঞ্চ চলাচলের কথা জানান। কিন্তু মুহুর্তের মধ্যে লঞ্চ নিয়ে যাত্রা করা অসম্ভব বলে তিনি মনে করেন। লঞ্চের ষ্টাফরা যার যার বাড়িতে। যদি রোববার রাত ১২টা পর্যন্ত অনুমতি বহাল রাখে তবে রোববার সন্ধ্যায় লঞ্চ ছাড়া সম্ভব বলে তিনি মনে করেন। এ ছাড়া কোনভাবেই রোববার সকালেও লঞ্চ নিয়ে যাত্রা করা সম্ভব নয় বলে তিনি মনে করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d