হিজলায় সিগারেট চুরির অপবাদে যুবককে গাছে বেঁধে নির্যাতন

  • আপডেট টাইম : জুলাই ৩১ ২০২১, ০৬:৪০
  • 644 বার পঠিত
হিজলায় সিগারেট চুরির অপবাদে যুবককে গাছে বেঁধে নির্যাতন
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার ॥ বরিশালের হিজলা উপজেলায় সিগারেট চুরির অপবাদে এক বেঁধে অমানুষিক নির্যাতন করে। উপজেলার কাউরিয়া বাজারের মুদি ব্যবসায়ী আবদুস সালামের দোকানে দুই প্যাকেট সিগারেট চুরি করার অভিযোগে নির্যাতন করা হয় বলে জানা গেছে।
ঘটনা সূত্রে জানা যায়- কাউরিয়া বাজারে কাঠমিস্ত্রির কাজ করে বরজালিয়া ইউনিয়নের শ্রীপুর গ্রামের বিজয় দাসের ছেলে র্নিমল দাস।
নির্মল দাস ওই দোকান থেকে দুই প্যাকেট সিগারেট চুরি করে বলে দাবি করে আব্দুস সালাম। ৩১ জুলাই বেলা ১১ টার সময় ব্যবসায়ী সালাম প্রকাশ্যে নির্মল দাসকে সুপারী গাছের সাথে বেধে জনসম্মুখে অমানবিক নির্যাতন করে। শুধু নির্যাতন করে শেষ হয়নি। তাকে ১০ হাজার টাকা জরিমানা করে ও ৭ দিনের মধ্যে এলাকা ছাড়ার হুমকি প্রদান করে। এ নির্যাতনের চিত্রভিডিও ধারণ করে প্রত্যক্ষদর্শী অনেকে। এটি ফেইসবুকে ভাইরাল হয়ে পড়ে। ১৬ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, নির্যাতনের সময় তার স্ত্রী রুপা দাস বাধা দিতে আসলে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় ব্যবসায়ী সালাম। এ বিষয়ে নির্মল দাসের স্ত্রী রুপা জানান, আমার স্বামীকে সকাল বেলা ব্যবসায়ী সালাম বাড়ি থেকে বাজারে যাওয়ার খবর দিলে তিনি বাজারে যায়। বাজারে নিয়ে গাছের সাথে বেঁধে অমানবিক নির্যাতন করছে। আমি খবর পেয়ে ছাড়াতে গেলে আমাকে সালাম ধাক্কা মেরে ফেলে দেয়। আমার স্বামী চুরি করলে আইন আছে। তারা এভাবে নির্যাতন করতে পারে না। আমি প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচারের দাবি করছি। এ বিষয়ে ব্যবসায়ী সালাম বলেন, নির্যাতনের অভিযোগসমূহ মিথ্যা।’

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d