বিদায় বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন মেসি

  • আপডেট টাইম : আগস্ট ০৮ ২০২১, ০৬:০১
  • 664 বার পঠিত
বিদায় বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন মেসি
সংবাদটি শেয়ার করুন....

বার্সেলোনাকে আনুষ্ঠানিকভাবে বিদায় বলে দিয়েছেন লিওনেল মেসি। আজ রবিবার (৮ আগস্ট) বাংলাদেশ সময় বিকেল ৪টায় ন্যু ক্যাম্পে সংবাদ সম্মেলনে বার্সেলোনার সঙ্গে দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ছিন্ন করার কথা জানিয়েছেন তিনি। এ সময় কান্নায় ভেঙে পড়েন তিনি।

বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলার বলেন, বার্সেলোনায় থাকার জন্য এ বছর সব রকমের চেষ্টাই করেছি। কিন্তু লা লিগার নিয়মের কারণে সেটি আর সম্ভব হয়নি। তাই বাস্তবতা মেনে চলে যেতে হচ্ছে।

তিনি বলেন, ক্লাবটি ছেড়ে যাওয়া খুবই কঠিন, বিশেষ করে আমার পরিবারের জন্য। তারা শহরটিতে থাকতে চেয়েছিল। আমার স্ত্রী এবং তিন সন্তান কাতালান ও আর্জেন্টাইন। কিন্তু এখন বাস্তবতা মেনে নিতে হবে। নতুন স্থানে ও ভিন্ন পরিবেশে মানিয়ে নেওয়া কিছুটা চ্যালেঞ্জিং হবে। তবুও মানিয়ে নিতে হবে।

এ সময় সমর্থকদের ভালোভাবে বিদায় বলতে না পারা নিয়েও নিজের হতাশার কথা ব্যক্ত করেন মেসি। বলেন, মহামারির কারণে এখানে আমার সর্বশেষ বছর দর্শকশূন্য মাঠে খেলেছি। তাই তাদের বিদায় দিতে না পেরে খারাপ লাগছে।

তিনি বার্সেলোনা সতীর্থ, ক্লাব কর্তৃপক্ষ ও সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বলেন, এখানে থাকাকালীন বিস্ময়কর সব অভিজ্ঞতার মুখোমুখি হয়েছি এবং অনেক সুন্দর জিনিস পেয়েছি। সবকিছুর জন্য সবার প্রতি সত্যিই কৃতজ্ঞ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d