ভোলায় ব্রিটিশ আমেরিকান টোব্যাকো’র ডিস্ট্রিবিউটর এ রহমান এন্ড সন্স’র উদ্যোগে কোভিড-১৯ ভ্যাকসিন রেজিষ্ট্রেশন

  • আপডেট টাইম : আগস্ট ১১ ২০২১, ০৩:০৬
  • 52 বার পঠিত
ভোলায় ব্রিটিশ আমেরিকান টোব্যাকো’র ডিস্ট্রিবিউটর এ রহমান এন্ড সন্স’র উদ্যোগে কোভিড-১৯ ভ্যাকসিন রেজিষ্ট্রেশন

এ এস সিফাত:: ভোলায় কোভিড-১৯ এর রেজিষ্ট্রেশন সেবার লক্ষে ভ্যাকসিন রেজিষ্ট্রেশন বুথ চালু করা হয়েছে। ভোলায় ব্রিটিশ আমেরিকান টোব্যাকো এর ডিস্ট্রিবিউটর মেসাস এ রহমান এন্ড সন্স’র উদ্যোগে কোম্পানির নিজেস্ব কার্যালয়ে এ রেজিষ্ট্রেশন সেবা প্রদান করা হচ্ছে। এতে অফিস সংলগ্ন এলাকার জনসাধারণ বিনামূল্যে রেজিষ্ট্রেশন সেবা দোর গোড়ায় পাচ্ছেন।

স্থানীয়দের সূত্রে জানাগেছে, ভোলায় গণ টিকা কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধনের পর প্রত্যন্ত এলাকার মানুষ টিকা গ্রহণের রেজিষ্ট্রেশন নিয়ে নানা বিড়ম্বরনার শিকার হন। বিশেষ করে বৃদ্ধ, শারীরিক প্রতিবন্ধী সহ অনেকেই আছেন যারা নিজেরা রেজিষ্ট্রেশন করতে পারছেন না। তাই টিকা গ্রহণের রেজিষ্ট্রেশন সহজতর করতে করোনাকালে এ মানবিক সেবা চালু করা হয়েছে। মহতী কাজে ল্যাপটপ, প্রিন্টার, স্ক্যানার ব্যবহারের মাধ্যমে সামাজিক দুরত্ব বজায় রেখে ফ্রি রেজিষ্ট্রেশন সেবা প্রদান করা হচ্ছে।

এ ব্যাপারে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো এর ডিস্ট্রিবিউটর মেসাস এ রহমান এন্ড সন্স’র কর্মকর্তারা বলেন, কোভিড-১৯ এর রেজিষ্ট্রেশন যতদিন চলবে ততদিন আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগণের জন্য ফ্রি করোনা টিকার ব্যবস্থা নিয়েছেন রেজিষ্ট্রেশন করে তা বাস্তবায়নের লক্ষ্যে আমরা কাজ করছি।

করোনাকালে এ মহতী উদ্যোগের স্বাগত জানিয়েছেন রেজিষ্ট্রেশন করতে আসা সাধারণ জনগন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদকার্গো জাহাজের ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি আসামির শরীরজুড়ে নির্যাতনের চিহ্ন, জুডিশিয়াল বাংলাদেশ ও পাকিস্তানকে সহজেই ‘না’ বলা যায় বরিশালে করোনায় ১ জনের মৃত্যুবরগুনায় আ.লীগ-যুবলীগ নেতাসহ ১২ জন কারাগারেহিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনারাস্তায় সাইড না দেওয়ায় ব্যবসায়ীকে চড় এমপি রিচলতি বছরে ৫জি চালু হবে : জয়
%d bloggers like this: