হাতকড়াসহ পালানো সেই যুবদল নেতা এবার ‘ধর্ষণ’ করতে গিয়ে গ্রেফতার!

  • আপডেট টাইম : আগস্ট ১৩ ২০২১, ০৬:৩৭
  • 96 বার পঠিত
হাতকড়াসহ পালানো সেই যুবদল নেতা এবার ‘ধর্ষণ’ করতে গিয়ে গ্রেফতার!

পটুয়াখালীর দশমিনায় পুলিশের ওপর হামলা মামলায় দীর্ঘদিন পলাতক থাকার পর এবার ধর্ষণের অভিযোগে মো. নজরুল ইসলাম (৩০) নামে এক যুববল নেতা গ্রেফতার হয়েছেন।

বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার বাঁশবাড়িয়া গ্রাম থেকে স্থানীয়রা তাকে আটক করে পুলিশ সোপর্দ করেছেন। নজরুল ওই ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক।

পুলিশ জানায়, উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের সেকান্দার মোল্লার ছেলে মো. নজরুল ইসলামকে গত ২ জুন মাদকসহ গ্রেফতার করা হয়। ওই সময় সে পুলিশের ওপর হামলা করে হাতকড়াসহ পালিয়ে যায়। এর পর থেকে দীর্ঘদিন ধরে পলাতক ছিল সে।

গতকাল বৃহস্পতিবার রাতে বাঁশবাড়িয়া গ্রামের এক তরুণী প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘর থেকে বের হলে নজরুল তাকে একটি ঘরে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ পাওয়া গেছে। পরে স্থানীয়রা তাকে আটক করে থানায় খবর দিলে পুলিশ নজরুলকে গ্রেফতার করে।

নজরুলের বিরুদ্ধে ককটেল বিস্ফোরণসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

দশমিনা থানার ওসি মো. জসিম জানান, গ্রেফতার নজরুলের বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলা প্রক্রিয়াধীন। ভুক্তভোগী তরুণীকে মেডিকেল টেস্টের জন্য পটুয়াখালী পাঠানো হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কোটি টাকার ইউএনও ভবন হস্তান্তরের আগেই সংস্কাভোলায় ৪০ মণ জাটকা জব্দ, ৭৮ জেলে আটকওয়ানডের সেরা ১০ বোলারের তালিকায় সাকিব-মিরাজএই মডেলের এককাপ প্রসাবের মূল্য ৬ হাজার টাকামাসুদ রানা সিরিজের স্রষ্টা কাজী আনোয়ার হোসেনসেফুদার বিচার শুরুসার্বভৌমত্বে আঘাত এলে বসে থাকবে না বাংলাদেশ : বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বড়ভাইকে কুপ৭ কাউন্সিলরের বিরুদ্ধে বিসিসির পাল্টা আইনি বযুবদলের কমিটি বাতিলের দাবিতে উজিরপুরে নেতা-কশনাক্ত ছাড়ালো ৮ হাজার, মৃত্যু ১০মালয়েশিয়ার মেয়েদের ৮ উইকেটে হারাল বাংলাদেশসংক্রমণ বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ: শিক্ষাকলাপাড়ায় ঐতিহ্যবাহী মহিষের লড়াইবরিশালে অটোরিকশা চালককে হত্যায় একজনের মৃত্য
%d bloggers like this: