বন্ধের ৬ ঘণ্টা পরে পটুয়াখালীতে আন্তঃজেলা বাস চলাচল শুরু

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০২ ২০২১, ০৯:১৩
  • 17 বার পঠিত
বন্ধের ৬ ঘণ্টা পরে পটুয়াখালীতে আন্তঃজেলা বাস চলাচল শুরু

দীর্ঘ ছয় ঘণ্টা বন্ধ থাকার পর পটুয়াখালী আন্তঃজেলা বাস চলাচল শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার বিকালে জেলা প্রশাসন ও বাস মালিকদের সভা থেকে এ অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘট প্রত্যাহার করে মালিকরা।
এদিন বিকালে জেলা প্রশাসক কার্যালয়ের মিনি কনফারেন্স রুমে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হুমায়ূন কবিরের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও বাস-মিনিবাস মালিক সমিতির সাবেক সভাপতি রিয়াজ উদ্দিন মৃধা, বাস মালিক আশরাফ হাওলাদার, বাস মালিক মিজানুর রহমান, বাস মালিক শামিম মৃধা, বাস মালিক আলী হোসেন প্রমুখ।
এর আগে আজ বৃহস্পতিবার বেলা ১১টায় অবৈধ তিন চাকার যানবাহন অটোরিকশা, টমটম, ভটভটি চলাচল বন্ধের দাবিতে মহাসড়ক অবরোধ করে পটুয়াখালীতে অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘটের ডাক দিয়ে বাস মিনিবাস চলাচল বন্ধ করে দেয় জেলা বাস মিনিবাস মালিক সমিতি।
এতে মহাসড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। ভোগান্তিতে পরে কুয়াকাটার পর্যটকসহ সাধারণ যাত্রীরা। পরে পুলিশ বিভাগের হস্তক্ষেপে সড়ক থেকে বাস সরিয়ে দিলে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। তবে অভ্যন্তরীণ রুটে বাস চলাচল ৬টা পর্যন্ত বন্ধ ছিল।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদকার্গো জাহাজের ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি আসামির শরীরজুড়ে নির্যাতনের চিহ্ন, জুডিশিয়াল বাংলাদেশ ও পাকিস্তানকে সহজেই ‘না’ বলা যায় বরিশালে করোনায় ১ জনের মৃত্যুবরগুনায় আ.লীগ-যুবলীগ নেতাসহ ১২ জন কারাগারেহিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনারাস্তায় সাইড না দেওয়ায় ব্যবসায়ীকে চড় এমপি রিচলতি বছরে ৫জি চালু হবে : জয়
%d bloggers like this: