নিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১০ ২০২১, ০৫:১২
  • 14 বার পঠিত
নিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার

ঝালকাঠির রাজাপুরে নদীতে পরে নিখোঁজের দুই দিন পর খেয়াঘাটের মাঝি শামসুল হক হাওলাদারের (৫৫) মরদেহ উদ্ধার করেছেন স্থানীয়রা।
শুক্রবার (১০ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে জলাবাড়ি খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত শামসুল বড়ইয়া ইউনিয়নের কলাকোপা গ্রামে মৃত সৈজউদ্দিন হাওলাদারের ছেলে।
স্থানীয়রা জানান, গত বুধবার বিকেলে বড়ইয়া ইউনিয়নের জাঙ্গালিয়া নদীর কলাকোপা খেয়াঘাটের মাঝি শামসুল নদীতে পড়ে নিখোঁজ হন। পরে দমকল বাহিনীর কর্মীরা ও স্থানীয়রা নদীতে অনুসন্ধান করেও তাঁকে খুঁজে পাননি।
ঘটনার দু’দিন পর ঘটনাস্থল থেকে প্রায় দুই কিলোমিটার উত্তরে জলাবাড়ি খালে মাছ ধরার জালের বাঁশের সঙ্গে আটকে থাকা অবস্থায় মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা।
স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন বলেন, শামসুল মাঝি মৃগী রোগে আক্রান্ত ছিলেন। এর আগেও তিনি একাধিকবার নৌকা থেকে নদীতে পড়ে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করেন। বুধবার বিকেলে তিনি নৌকায় একাই বসে ছিলেন। হঠাৎ পানিতে কিছু পড়ার শব্দ হলে খেয়াঘাটের দোকানে বসে থাকা লোকজন বুঝতে পারেন শামসুল নদীতে পড়ে গেছেন।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। স্বজনদের কোনো অভিযোগ না থাকলে মরদেহ দফনের ব্যবস্থা করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদকার্গো জাহাজের ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি আসামির শরীরজুড়ে নির্যাতনের চিহ্ন, জুডিশিয়াল বাংলাদেশ ও পাকিস্তানকে সহজেই ‘না’ বলা যায় বরিশালে করোনায় ১ জনের মৃত্যুবরগুনায় আ.লীগ-যুবলীগ নেতাসহ ১২ জন কারাগারেহিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনারাস্তায় সাইড না দেওয়ায় ব্যবসায়ীকে চড় এমপি রিচলতি বছরে ৫জি চালু হবে : জয়
%d bloggers like this: