কুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডুবি

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১২ ২০২১, ০৪:৫৮
  • 23 বার পঠিত
কুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডুবি

কুয়াকাটা সৈকত সংলগ্ন বঙ্গোপসাগরে ১৫ জেলেসহ একটি মাছধরা ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। রোববার দুপুরের দিকে কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্ট বরাবর ৫০০ গজ দূরত্বে সমুদ্রে নাম বিহীন ট্রলারটি ডুবে যায়।

ট্রলারে থাকা ১৫ জেলের সবাইকে এক ঘন্টা ভেসে থাকার পর অন্য ট্রলারের সহায়তায় জীবিত উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত জেলেরা সবাই সুস্থ রয়েছেন বলে জানা গেছে। ডুবে যাওয়া ট্রলারটি পটুয়াখালীর মহিপুর থানার ধুলাসার ইউনিয়নের গঙ্গামতি এলাকার আব্বাস বিশ্বাসের।

কুয়াকাটা সৈকতে ঢাকা থেকে ভ্রমণে আগত পর্যটক প্রত্যক্ষদর্শী রবিউল ইসলাম বলেন, আমি এবং আমার সঙ্গীরা সমুদ্রে গোসল করছিলাম। এমন সময় ঢেউয়ের ঝাপটায় মাছধরা ট্রলারটি উল্টে যেতে দেখেছি। অন্তত একঘন্টা পর অপর একটি মাছধরা ট্রলার গিয়ে ওই ট্রলারের জেলেদের উদ্ধার করে নিয়ে আসে।

নিমজ্জিত ট্রলারের মাঝি আলী হোসেন জানান, গত শুক্রবার তারা গভীর সমুদ্রে মাছ শিকার করতে যায়। এরপর সমুদ্র উত্তাল হলে তারা মাছধরা বিরত রেখে পায়রা সমুদ্র বন্দর মোহনা সংলগ্ন হাইরের চরে ট্রলার নোঙ্গর করে রাখে।

রোববার সকাল থেকে সমুদ্র আরও উত্তাল হলে সেখানে টিকতে না পেরে মৎস্য বন্দর মহিপুর খাপড়াভাঙ্গা নদীতে নিরাপদ আশ্রয়ের জন্য রওনা দেয়। কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্ট বরাবর এলে প্রচন্ড ঢেউয়ের আঘাতে ট্রলারটি নিমজ্জিত হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদকার্গো জাহাজের ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি আসামির শরীরজুড়ে নির্যাতনের চিহ্ন, জুডিশিয়াল বাংলাদেশ ও পাকিস্তানকে সহজেই ‘না’ বলা যায় বরিশালে করোনায় ১ জনের মৃত্যুবরগুনায় আ.লীগ-যুবলীগ নেতাসহ ১২ জন কারাগারেহিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনারাস্তায় সাইড না দেওয়ায় ব্যবসায়ীকে চড় এমপি রিচলতি বছরে ৫জি চালু হবে : জয়
%d bloggers like this: